সোমবার, অক্টোবর ৩, ২০২২
Homeআমেরিকাআইএফএবি ফ্যাশন এ্যাওয়ার্ড পেলেন সুব্রত চৌধুরী

আইএফএবি ফ্যাশন এ্যাওয়ার্ড পেলেন সুব্রত চৌধুরী

আটলান্টিক সিটি প্রতিনিধি: গত ১১ সেপ্টেম্বর, রবিবার বিকেলে নিউ জারসি রাজ্যের আটলান্টিক সিটিতে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো আইএফএবি ফ্যাশন ফেস্টিভ্যাল -২০২২। আটলান্টিক সিটির বিখ্যাত শোবোট ক্যাসিনোর মিলনায়তনে ওইদিন বিকেল চারটায় শুরু হয় জমকালো আইএফএবি ফ্যাশন ফেস্টিভ্যাল -২০২২।

আইএফএবি ফ্যাশন ফেস্টিভ্যাল -২০২২ এর বিভিন্ন আয়োজনের মধ্যে ছিল ফ্যাশন শো, সংগীত, নৃত্য, সম্মাননা ও পুরস্কার বিতরন।

আইএফএবি ফ্যাশন ফেস্টিভ্যালে আটলান্টিক সিটির স্কুল বোর্ড সদস্য সুব্রত চৌধুরীকে ট্রফি ও সনদপত্র প্রদানের মাধ্যমে পুরস্কৃত করা হয়।

আইএফএবি ফ্যাশন ফেস্টিভ্যাল -২০২২ এর প্রধান নির্বাহী ডাঃ জুহি জাগিয়াসির আহবানে মঞ্চে আসেন সুব্রত চৌধুরী। তাঁর হাতে ট্রফি ও সনদপত্র তুলে দেন ফ্যাশন ফেস্টিভ্যালের নেপথ্য কারিগর অনিল আর জাগিয়াসি।এসময় মিলনায়তনে উপস্হিত সুধীজন তুমুল করতালিতে সুব্রত চৌধুরীকে অভিনন্দিত করেন।

পুরস্কার গ্রহন শেষে আইএফএবি ফ্যাশন ফেস্টিভ্যালে উপস্হিত সুধীজনদের উদ্দেশ্যে সুব্রত চৌধুরী তাঁর প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে বলেন, ‘আইএফএবি পুরস্কার পেয়ে আমি যারপরনাই আনন্দিত ও অভিভূত। আমাকে আইএফএবি পুরস্কার দেওয়ার জন্য আয়োজকের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। আজকের জমকালো ও নান্দনিক আয়োজনের জন্য আইএফএবি কতৃপক্ষকে টুপিখোলা অভিনন্দন জানাচ্ছি। আমি নিশচয়তা দিচ্ছি এবারের মতো ভবিষ্যতেও আইএফএবির জন্য আমার সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে।’

সুব্রত চৌধুরী আইএফএবি পুরস্কার পাওয়ায় কমিউনিটিতে বেশ সাড়া পড়েছে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img