শুক্রবার, মার্চ ১, ২০২৪
Homeআমেরিকাআটলান্টায় ৩০ জুলাই, রবিবার লীলাবতী সংগীত নিকেতনের “কবি প্রণাম” অনুষ্ঠান

আটলান্টায় ৩০ জুলাই, রবিবার লীলাবতী সংগীত নিকেতনের “কবি প্রণাম” অনুষ্ঠান

আগামী ৩০ জুলাই, রবিবার বিকেল ৬.১৫মিঃ জর্জিয়া রাজ্যের আটলান্টার শ্যামলী কমিউনিটি ভবনের মিলনায়তনে লীলাবতী সংগীত নিকেতনের উদ্যোগে ‘কবি প্রণাম’ শীর্ষক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

লীলাবতী সংগীত নিকেতন প্রতিবছর কবি প্রণাম অনুষ্ঠানের মধ্য দিয়ে রবীন্দ্রনাথকে শ্রদ্ধা নিবেদন করে থাকে। তারই ধারাবাহিকতায়
এবছর এই বর্ণাঢ্য সাংস্কৃতিক পরিবেশনায় লীলাবতী সংগীত নিকেতনের ছাত্র-ছাত্রীসহ স্বনামধন্য গুণী শিল্পী, সংস্কৃতি কর্মী, লেখক, সাংবাদিক ও আবৃত্তিকাররা রবীন্দ্রনাথের গান, আবৃত্তি, নৃত্য পরিবেশন এবং আলোচনায় অংশ নেবেন।

শ্রী চন্দ্রশেখর দত্ত এর সার্বিক পরিচালনায়,সংযুক্তা রায় ও তাহমিদ রহমানের সহযোগিতায় এবং আটলান্টার জনপ্রিয় শিল্পীদের অংশগ্রহণ এ অনুষ্ঠানকে ভিন্নমাত্রা দেবে নিঃসন্দেহে।

এই আয়োজনটিকে সফল করে তুলতে জর্জিয়ার সকল প্রবাসী বাঙালিকে সপরিবারে অংশ নিয়ে রবীন্দ্রনাথ এবং বাঙালির সাংস্কৃতিক ঐতিহ্যের সাথে নিজেদেরকে সম্পৃক্ত করার আহ্বান জানিয়েছেন লীলাবতী সংগীত নিকেতনের পরিচালক ও শিক্ষক
চন্দ্রশেখর দত্ত।

জাতীয় রবীন্দ্র সংগীত সম্মিলন পরিষদ, চট্রগ্রাম শাখার এই সাবেক সংগঠক রবীন্দ্রনাথের গানের ভেতর দিয়ে তাঁকে আরও গভীরভাবে চেনা এবং জানার অনুরোধ জানান।

আয়োজকরা জানিয়েছেন, এ সংক্রান্ত যেকোনো তথ্যের জন্যে শ্রী চন্দ্রশেখর দত্ত (৬৭৮-৯২৭-৪৭৮৬) কিংবা তাহমিদ রহমানের (৬৭৮- ৫৩১ -০১৩১) সাথে টেলিফোনে যোগাযোগ করা যেতে পারে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img