বুধবার, জুলাই ২৪, ২০২৪
Homeআমেরিকাআটলান্টিক কাউন্টির ডেমোক্র্যাটিক চেয়ারম্যান মাইক সুলেমানের উদ্যোগে ‘সুহৃদ সমাবেশ’

আটলান্টিক কাউন্টির ডেমোক্র্যাটিক চেয়ারম্যান মাইক সুলেমানের উদ্যোগে ‘সুহৃদ সমাবেশ’

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী :
গত দুই সেপ্টেম্বর, শনিবার, আটলান্টিক কাউন্টিতে ‘সুহৃদ সমাবেশ’ অনুষ্ঠিত হয়েছে।ঐদিন বিকেলে এগ হারবার সিটির একটি ভেনুতে আটলান্টিক কাউন্টির ডেমোক্র্যাটিক চেয়ারম্যান মাইক সুলেমানের উদ্যোগে আয়োজিত এই ‘সুহৃদ সমাবেশ’ এর বিভিন্ন আয়োজনের মধ্যে ছিল শুভেচছা বিনিময়, বারবিকিউ, জম্পেস আড্ডা ইত্যাদি।

আটলান্টিক কাউন্টির কমিশনার, কাউন্সিলর, ডেমোক্র্যাটিক কমিটি পারসনরাসহ আগামী নভেম্বর মাসে অনুষ্ঠিতব্য নির্বাচনে অংশগ্রহনকারী ডেমোক্র্যাট দলীয় প্রার্থীরা এই ‘সুহৃদ সমাবেশ’এ যোগ দেন। আটলান্টিক কাউণ্টির বিভিন্ন শহরের ডেমোক্র্যাট দলীয় কর্তা ব্যক্তিরা ছাড়াও বিভিন্ন কমিউনিটির গন্যমান্য ব্যক্তিবর্গ এই ‘সুহৃদ সমাবেশ’এ যোগ দেওয়ায় এক পর্যায়ে তা সম্প্রীতি সমাবেশের রূপ নেয়।

এই সুহৃদ সমাবেশে নিউ জারসি রাজ্যের সাবেক সিনেটর কলিন বেল, নিউ জারসি রাজ্যের সিনেটর প্রার্থী কারেন ফিৎজ প্যাটরিক, আটলান্টিক সিটি স্কুল বোর্ড সদস্য ও ডেমোক্র্যাটিক কমিটি পারসন সুব্রত চৌধুরী, বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জারসির সভাপতি ও ডেমোক্র্যাট নেতা জহিরুল ইসলাম বাবুল, ডেমোক্র্যাট নেত্রী সেলেসথা ফারনানদেজ প্রমুখ অংশগ্রহন করেন।

বিপুল সংখ্যক ডেমোক্র্যাটিক দলীয় নেতৃবৃন্দ ও শুভানুধ্যায়ীর অংশগ্রহনে ‘সুহৃদ সমাবেশ’টি ডেমোক্র্যাটদের মিলনমেলায় পরিনত হয়।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img