সোমবার, অক্টোবর ৩, ২০২২
Homeআমেরিকাআটলান্টিক কাউন্টি ডেমোক্র্যাটিক দলের ৪৭তম বার্ষিক কনভেনশন অনুষ্ঠিত

আটলান্টিক কাউন্টি ডেমোক্র্যাটিক দলের ৪৭তম বার্ষিক কনভেনশন অনুষ্ঠিত

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী-
গত ২০ মার্চ, রবিবার দুপুরে আটলান্টিক কাউন্টি ডেমোক্র্যাটিক দলের ৪৭তম বার্ষিক কনভেনশন অনুষ্ঠিত হয়। সমারস পয়েন্টে অবস্হিত গেটওয়ে প্লে হাউজের মিলনায়তনে অনুষ্ঠিত এই কনভেনশনে আটলান্টিক কাউন্টি ডেমোক্র্যাটিক দলের বিভিন্ন পর্যায়ের নেতা, কর্মী ও সমর্থকরা অংশগ্রহন করেন।

যুক্তরাষ্ট্রের জাতীয় সংগীত পরিবেশন শেষে ডেমোক্র্যাটিক দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ কনভেনশনে বক্তব্য রাখেন। কনভেনশনে আটলান্টিক কাউন্টি ডেমোক্র্যাটিক দলের কর্মকর্তাদের কনভেনশনে উপস্হিত সুধীজনদের সাথে পরিচয় করিয়ে দেওয়া হয়।

আটলান্টিক কাউন্টি ডেমোক্র্যাটিক দলের চেয়ারম্যান মাইকেল সুলেমান কনভেনশনে আগত ডেমোক্র্যাটিক দলের নেতা ,কর্মী ও সমর্থকদের স্বাগত ও অভিনন্দন জানান এবং দলের অগ্রযাত্রায় প্রশংসনীয় অবদান রাখায় বিভিন্ন নেতৃবৃন্দকে পুরস্কৃত করেন ।

কনভেনশনে আগামী নভেম্বর মাসে অনুষ্ঠিতব্য নির্বাচনে প্রথম বারের মতো দক্ষিন এশীয় অভিবাসীদের মধ্য থেকে কমিশনার এট লারজ পদে হাবীব রেহমান ও কমিশনার পদে জে শাহকে মনোনয়ন দেওয়া হয়।এছাড়া কংগ্রেসনাল প্রার্থী পদে টিম আলেকজান্ডার ও কমিশনার পদে আরনেস্ট কারসিকে মনোনয়ন দেওয়া হয়।

কনভেনশনে দক্ষিন এশীয় আমেরিকান ডেমোক্র্যাটিক নেতা মো: হোসাইন মোর্শেদ, সৈয়দ মো: কাউসার, সুব্রত চৌধুরী, জহিরুল ইসলাম বাবুল, আনজুম জিয়া, আমীর কাশ্মীরি, বিনোদ ভেলোর প্রমুখ উপস্হিত ছিলেন । এছাড়া আটলান্টিক সিটি মেয়র মার্টি স্মল, আটলান্টিক সিটি স্কুল জেলার সুপারিনটেনডেন্ট মিসেস লা কোয়েটা স্মল , আটলান্টিক কাউন্টির শেরিফ এরিক শেফলার, আটলান্টিক সিটি ডেমোক্র্যাটিক দলের চেয়ারওম্যান কনস্ট্যাণ্ট মেন্ডি ডেইস চ্যাপম্যান সহ অন্যান্য নেতৃবৃন্দ অংশগ্রহন করেন।

আটলান্টিক কাউন্টি ডেমোক্র্যাটিক দলের চেয়ারম্যান মাইকেল সুলেমান কনভেনশন সফল করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img