মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
Homeআমেরিকাআটলান্টিক কাউন্টি ডেমোক্র্যাটিক দলের বার্ষিক কনভেনশন অনুষ্ঠিত

আটলান্টিক কাউন্টি ডেমোক্র্যাটিক দলের বার্ষিক কনভেনশন অনুষ্ঠিত

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী-
গত ১৯ মার্চ, রবিবার দুপুরে আটলান্টিক কাউন্টি ডেমোক্র্যাটিক দলের ৪৮তম বার্ষিক কনভেনশন অনুষ্ঠিত হয় । গ্যালাওয়ে শহরের সীভিউ রিসোর্টের মিলনায়তনে অনুষ্ঠিত এই কনভেনশনে আটলান্টিক কাউন্টি ডেমোক্র্যাটিক দলের বিভিন্ন পর্যায়ের নেতা, কর্মী ও সমর্থকরা অংশগ্রহন করেন।

যুক্তরাষ্ট্রের জাতীয় সংগীত পরিবেশন শেষে ডেমোক্র্যাটিক দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ কনভেনশনে বক্তব্য রাখেন। আটলান্টিক কাউন্টি ডেমোক্র্যাটিক দলের কর্মকর্তাদের কনভেনশনে উপস্হিত সুধীজনদের সাথে পরিচয় করিয়ে দেওয়া হয়।
আটলান্টিক কাউন্টি ডেমোক্র্যাটিক দলের চেয়ারম্যান মাইকেল সুলেমান কনভেনশনে আগত ডেমোক্র্যাটিক দলের নেতা ,কর্মী ও সমর্থকদের স্বাগত ও অভিনন্দন জানান এবং দলের অগ্রযাত্রায় প্রশংসনীয় অবদান রাখায় পঞ্চম ওয়ার্ড়ের কাউন্সিলম্যান আনজুম জিয়া সহ বিভিন্ন নেতৃবৃন্দকে পুরস্কৃত করেন ।

কনভেনশনে আগামী নভেম্বর মাসে অনুষ্ঠিতব্য নির্বাচনে দক্ষিন এশীয় অভিবাসীদের মধ্য থেকে কমিশনার এট লারজ পদে হাবীব রেহমানকে মনোনয়ন দেওয়া হয়।এছাড়া এসেমবলিওম্যান পদে কারেন ফিৎজ প্যাটরিক ও এসেম্বলিম্যান পদে আলফনসো হ্যারেল,শেরিফ পদে এরিক শেফলার সহ অন্যান্য পদে বিভিন্নজনকে মনোনয়ন দেওয়া হয়।


কনভেনশনে দক্ষিন এশীয় আমেরিকান ডেমোক্র্যাটিক নেতা সুব্রত চৌধুরী, আব্দুর রফিক, ইশরাত জাহান, আনজুম জিয়া,
মোঃ হারুন প্রমুখ উপস্হিত ছিলেন । এছাড়া আটলান্টিক সিটির মেয়র মার্টি স্মল, কাউনটি কমিশনার আরনেষট ডি করসি, কাউনসিলম্যান অ্যারন রেনডলফ,কাউন্সিলওম্যান এট লারজ স্টিফেনি মার্শাল ,কাউনসিলম্যান কলিম শাহবাজ, আটলান্টিক সিটি স্কুল জেলার সুপারিনটেনডেন্ট মিসেস লা কোয়েটা স্মল , আটলান্টিক কাউন্টির শেরিফ এরিক শেফলার, আটলান্টিক সিটি ডেমোক্র্যাটিক দলের চেয়ারওম্যান কনস্ট্যাণ্ট মেন্ডি ডেইস চ্যাপম্যান, জেফ ডরসি সহ অন্যান্য নেতৃবৃন্দ অংশগ্রহন করেন।
আটলান্টিক কাউন্টি ডেমোক্র্যাটিক দলের চেয়ারম্যান মাইকেল সুলেমান কনভেনশন সফল করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img