সোমবার, এপ্রিল ১৫, ২০২৪
Homeআমেরিকাআটলান্টিক সিটিতে “আর্লি ভোটিং কিক অফ পার্টি” অনুষ্ঠিত

আটলান্টিক সিটিতে “আর্লি ভোটিং কিক অফ পার্টি” অনুষ্ঠিত

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী :
নিউজার্সি অঙ্গরাজ্যে গত ২৮ অক্টোবর , শনিবার থেকে শুরু হয়েছে আগাম ভোট গ্রহন । আগাম ভোট গ্রহন চলবে আগামী পাঁচ নভেম্বর, রবিবার পর্যন্ত। সোমবার থেকে শনিবার সকাল দশটা থেকে রাত আটটা এবং রবিবার সকাল দশটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত আগাম ভোট গ্রহন চলবে।আগামী সাত নভেম্বর, মংগলবার অনুষ্ঠিত হবে সাধারন নির্বাচন ।

আটলান্টিক সিটির ১৫ , উওর জর্জিয়া এভিনিউতে অবস্হিত কোয়ারেমবা হলে প্রবাসী বাংলাদেশি ভোটাররা সহ অন্যান্য ভোটাররা আগাম ভোট দিয়েছেন। আগাম ভোট গ্রহন উপলক্ষে আটলান্টিক কাউন্টি

ডেমোক্র্যাটিক দলের উদ্যোগে গত ২৮ অক্টোবর,শনিবার সকাল সাড়ে দশটায় উওর জর্জিয়া এভিনিউতে “আর্লি ভোটিং কিক অফ পার্টি”র আয়োজন করা হয়।

অনুষ্ঠানে আটলান্টিক কাউন্টি ডেমোক্র্যাটিক দলের সভাপতি মাইকেল সুলেমানের সঞ্চালণায় বক্তব্য রাখেন রাজ্য সিনেটর প্রার্থী কারেন ফিৎজ টরিক,এসেম্বলিম্যান প্রার্থী আলফনসো হ্যারেল, এসেম্বলিওম্যান প্রার্থী লিসা বেনডার, শেরিফ পদপ্রার্থী এরিক শেফলার, আটলান্টিক সিটি ডেমোক্র্যাটিক দলের চেয়ারওম্যান কনস্ট্যানস চ্যাপম্যান, সিটি কাউন্সিল এট লারজ স্টিফেনি মার্শাল, পঞ্চম ওয়ার্ড থেকে কাউন্সিলম্যান প্রার্থী এম আনজুম জিয়া ও ষষ্ঠ ওয়ার্ড থেকে কাউন্সিলম্যান প্রার্থী জিওফ ডরসি, আটলান্টিক সিটি স্কুল বোর্ড সদস্য সুব্রত চৌধুরী, আটলান্টিক সিটি স্কুল বোর্ড সদস্য প্রার্থী ওয়ালটার জনসন ও মোঃ এ সিদ্দীক , টিম আলেকজানডার প্রমুখ।

বক্তারা তাদের বক্তব্যে ভোটারদেরকে আগাম ভোট প্রদানের এবং বি কলামে ভোট দিয়ে ডেমোক্র্যাট দলীয় প্রার্থীদের জয়ী করার জন্য আহ্বান জানান।

আগাম ভোট গ্রহনের প্রথম দিন অনুকূল আবহাওয়ায় প্রবাসী বাংলাদেশিসহ এশিয়ান অভিবাসীদের আগাম ভোট প্রদান সহ নির্বাচনী কার্যক্রমে অংশগ্রহন ও কর্মতৎপরতা ছিল বেশ লক্ষ্যণীয় ।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img