বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২
Homeআমেরিকাআটলান্টিক সিটিতে কোথায়, কখন ঈদ জামাত

আটলান্টিক সিটিতে কোথায়, কখন ঈদ জামাত

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী : দরজায় কড়া নাড়ছে পবিত্র ঈদুল আযহা। আগামী নয় জুলাই,২০২২, শনিবার উত্তর আমেরিকার অন্যান্য স্থানের মতো আটলান্টিক সিটিতেও পবিত্র ঈদুল আযহা উদযাপিত হবে। করোনা সংক্রমণ শুরুর পর গত দুই বছর ভিন্ন রকম এক পরিবেশে ঈদুল আযহা উদযাপন করা হয়।

এবার উৎসবমুখর পরিবেশে ঈদুল আযহা উদযাপনের অপেক্ষায় আটলান্টিক সিটির মুসলিম সম্প্রদায় ।যদিও ঈদের দিন বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলে আবহাওয়ার পূর্বাভাসে জানা গেছে এবং তা মাথায় রেখেই আটলান্টিক সিটির মসজিদগুলোতে ঈদুল আযহার নামাজ আদায়ের লক্ষ্যে যথাযথ প্রস্তুতি গ্রহন করা হয়েছে।

মসজিদ আল হেরা- আটলান্টিক সিটিতে বাংলাদেশি আমেরিকানদের দ্বারা পরিচালিত ২৪২৬, আটলান্টিক এভিনিউতে অবস্থিত মসজিদ আল হেরায় ঈদুল আযহার নামাজ আয়োজনের যথাযথ প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানান মসজিদ আল হেরার সাধারন সম্পাদক জনাব রিয়াজ আহমদ চৌধুরী।তিনি জানান, এখানে ঈদের দিন সকাল আটটায় প্রথম ঈদ জামাত ও সকাল ৮.৪৫মি. দ্বিতীয় ঈদ জামাত অনুষ্ঠিত হবে।জনাব রিয়াজ আহমদ চৌধুরী আরো জানান, মসজিদ আল হেরায় মহিলাদের ঈদের নামাজ আদায়ের সুব্যবস্থা করা হয়েছে। ঈদ জামাতে ইমামতি করবেন মসজিদ আল হেরার খতিব, মুহাদ্দিস আজিম উদ্দিন।

ইসলামিক সেন্টার অব আটলান্টিক সিটি- আটলান্টিক সিটির ১৬, উওর ফ্লোরিডা এভিনিউতে অবস্হিত বাংলাদেশি আমেরিকানদের দ্বারা পরিচালিত “ইসলামিক সেন্টার অব আটলান্টিক সিটি”তে ঈদুল আযহার নামাজ আয়োজনের যথাযথ প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানান ইসলামিক সেন্টার অব আটলান্টিক সিটির প্রতিষ্ঠাতা মো: ইকবাল হোসেন। তিনি জানান, ঈদের দিন সকাল আটটায় এখানে ঈদ জামাত অনুষ্ঠিত হবে।ঈদ জামাতে ইমামতি করবেন মওলানা আব্দুর রহমান আল মাদানী ।মো: ইকবাল হোসেন আরো জানান, এখানে মহিলাদের ঈদের নামাজ আদায়েরও সুব্যবস্থা করা হয়েছে।

জিম হুইলান বোর্ডওয়াক হল- আটলান্টিক সিটির ২৩০১ বোর্ডওয়াকে অবস্হিত “জিম হুইলান বোর্ডওয়াক হল”এ ঈদ জামাত অনুষ্ঠানের প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানান মসজিদ আল তাকওয়ার সভাপতি মোঃ তারিক মাহমুদ।

তিনি আরো জানান, ঈদের দিন সকাল আটটায় এখানে ঈদ জামাত অনুষ্ঠিত হবে।ঈদ জামাতে ইমামতি করবেন শেখ মুআদ। এখানে মহিলাদের ঈদের নামাজ আদায়ের সুব্যবস্থা করা হয়েছে বলে জানান মোঃ তারিক মাহমুদ।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img