রবিবার, জুলাই ২১, ২০২৪
Homeআমেরিকাআটলান্টিক সিটিতে জমজমাট ল্যাটিনো উৎসব

আটলান্টিক সিটিতে জমজমাট ল্যাটিনো উৎসব

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী: আটলান্টিক মহাসাগর বিধৌত আটলান্টিক সিটির বুকে গত সতেরো সেপ্টেম্বর, শনিবার যেন জেগে উঠেছিল একখণ্ড মিনি ল্যাটিন আমেরিকা। আটলান্টিক সিটির বদর ফিল্ড এর বিশাল প্রান্তরে অনুষ্ঠিত হলো জমজমাট “ল্যাটিনো উৎসব”।

ওইদিন দুপুর বারোটা থেকে উৎসব শুরু হয়ে রাত নয়টার পর তা শেষ হয়।উৎসবে নিউজারসির বিভিন্ন শহর সহ পার্শ্ববর্তী রাজ্যগুলো থেকে আগত ল্যাটিনোদের আনন্দ উচ্ছাস ছিল বাঁধ ভাংগা।ল্যাটিনো উৎসবের হরেক আয়োজনের মধ্যে ছিল ল্যাটিন আমেরিকার দেশ সমূহের পণ্য সামগ্রীর বিকিকিনি, ল্যাটিন আমেরিকার বিভিন্ন দেশের খাবারের স্টল, রেফেল ড্র,সাংস্কৃতিক অনুষ্ঠান ইত্যাদি । সাংস্কৃতিক অনুষ্ঠানে জনপ্রিয় ল্যাটিনো সংগীত শিল্পী আলেক্স মেটোস,ডিজে ও ব্যান্ড দল ল্যাটিন আমেরিকার জনপ্রিয় সংগীত পরিবেশন করে দর্শক শ্রোতাদের বিমোহিত করে। এছাড়া ল্যাটিনো কিশোরী ও যুবতীদের মনোমুগ্ধকর নৃত্য পরিবেশনা ছিল উৎসবের বাড়তি পাওনা ।
“ল্যাটিনো উৎসব” এ অনেক ল্যাটিনো তাদের নিজ নিজ দেশের জাতীয় পতাকা হাতে, কপালে জাতীয় পতাকার ব্যান্ড বেঁধে, জাতীয় পতাকার রংয়ের পোশাক পরে উৎসবে যোগ দেয়।তাদের উৎসাহ, উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। সারাক্ষণ নেচে-গেয়ে তারা উৎসব প্রান্তরকে মুখরিত করে রাখে।

ল্যাটিনো উৎসবে নিউজারসি রাজ্যের এসেম্বলিম্যান ডন গার্ডিয়ান, আটলান্টিক সিটির মেয়র মার্টি স্মল, আটলান্টিক সিটি মেয়রের চীফ অব স্টাফ আরনেস্ট ডি করসি, > আটলান্টিক সিটির কাউন্সিলম্যান এম আনজুম জিয়া ,বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি জহিরুল ইসলাম বাবুল, আটলান্টিক কাউন্টির কমিশনার পদে প্রতিদ্বন্দ্বিতাকারী হাবিব রেহমান, আটলান্টিক সিটি স্কুল বোর্ড নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী সুব্রত চৌধুরী, পুলিশ কর্মকর্তা সুমন মজুমদার সহ বিভিন্ন কমিউনিটির বিপুল সংখ্যক লোক যোগ দেন।

হিসপানিক এসোসিয়েশন অব আটলান্টিক কাউনটির সভাপতি বার্ট লোপেজ “ল্যাটিনো উৎসব” সফল করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img