শনিবার, জুলাই ২০, ২০২৪
Homeআমেরিকাআটলান্টিক সিটিতে নিউ জারসি রাজ্য লীগ অব মিউনিসিপ্যালিটিস এর কনভেনশন

আটলান্টিক সিটিতে নিউ জারসি রাজ্য লীগ অব মিউনিসিপ্যালিটিস এর কনভেনশন

সুব্রত চৌধুরী –
নিউ জারসি রাজ্যের আটলান্টিক সিটিতে গত ১৪ নভেম্বর, মংগলবার থেকে শুরু হয়েছে তিনদিন ব্যাপী “নিউ জারসি লীগ অব মিউনিসিপ্যালিটিস” এর ১০৮তম কনভেনশন । আটলানটিক সিটির কনভেনশন হলে অনুষ্ঠিত এই কনভেনশন ১৬ নভেম্বর, বৃহস্পতিবার শেষ হবে।

নিউ জারসি রাজ্যেরে ৫৬৪টি মিউনিসিপ্যালিটির মেয়র , নির্বাচিত ও মনোনীত কর্মকর্তারা সহ বিভিন্ন স্টেক হোল্ডাররা এই কনভেনশনে যোগ দিচ্ছেন।

নিউ জারসি লীগ অব মিউনিসিপ্যালিটিস এর কনভেনশন উপলক্ষে গত ১৪ নভেম্বর, মংগলবার রাতে শোবোট হোটেল এর ওয়াটার পার্কে ভিজিট আটলানটিক সিটি ও আটলানটিক সিটির মেয়র মারটি স্মলের উদ্যোগে “অফিসিয়াল কিক অফ এক্সট্রাভাগানজা”র আয়োজন করা হয়। নাচে-গানে ভরপুর এই অনুষ্ঠানে কনভেনশনে অংশগ্রহনকারীরা সহ আটলান্টিক সিটির বিভিন্ন কমিউনিটির গন্যমান্য ব্যক্তিবর্গ যোগ দেন।

আটলান্টিক সিটির মেয়র মারটি স্মল অনুষ্ঠানে অংশগ্রহনকারীদের অভ্যর্থনা জানান ও ঘুরে ঘুরে সবার সাথে কুশল বিনিময় করেন।

অনুষ্ঠানে আটলানটিক কাউন্টির ডেমোক্র্যাটিক কমিটির চেয়ারম্যান মাইক সুলেমান,৫ম ওয়ার্ডের কাউন্সিলম্যান আনজুম জিয়া, আটলান্টিক সিটি বোর্ড অব এডুকেশন এর সুপারিনটেনডেন্ট ডঃ লা কোয়েটা স্মল, আটলান্টিক সিটি স্কুল বোর্ড সদস্য সুব্রত চৌধুরী, বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জারসির সভাপতি জহিরুল ইসলাম বাবুল, ট্রাষটি বোর্ড সভাপতি আব্দুর রফিক, আমের কাশ্মীরি, লুইস রড্রিগেজ সহ বিভিন্ন কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ যোগ দেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img