বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২
Homeআমেরিকাআটলান্টিক সিটিতে বিএএসজের সভাপতি জহিরুল ইসলাম বাবুলের মাতার আত্মার মাগফেরাত কামনায় দোয়া...

আটলান্টিক সিটিতে বিএএসজের সভাপতি জহিরুল ইসলাম বাবুলের মাতার আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

সুব্রত চৌধুরী, আটলান্টিক সিটি থেকে : নিউ জারসি রাজ্যের বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি জহিরুল ইসলাম বাবুলের মাতা মরহুমা সুফিয়া খাতুনের আত্মার মাগফেরাত কামনায় গত দুই মার্চ, বুধবার দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আটলান্টিক সিটির ২৭০৯, ফেয়ারমাউনট এভিনিউতে অবস্হিত ‘বাংলাদেশ কমিউনিটি সেন্টার’ এ ওইদিন সন্ধ্যা ৭.৩০ মিনিটে বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির উদ্যোগে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে মরহুমা সুফিয়া খাতুনের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মো: ইলিয়াস ও মাওলানা আব্দুল হাই মজুমদার।

দোয়া মাহফিলে আটলান্টিক সিটি ও এর পার্শ্ববর্তী শহরগুলো থেকে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক, সুধীজন, আত্মীয়-স্বজনসহ প্রবাসী বাংলাদেশিরা ও অন্যান্য কমিউনিটির লোকজন অংশগ্রহণ করেন।

দোয়া মাহফিলে উপস্থিত সবাই মরহুমা সুফিয়া খাতুনের জন্য দু‘হাত তুলে দোয়া করেন এবং তাঁর রুহের মাগফেরাত কামনা করেন, সেই সাথে তাঁর পরিবারের শোক কাটিয়ে ওঠার জন্যও সবাই দোয়া করেন।

মরহুমা সুফিয়া খাতুনের মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির ট্রাস্টি বোর্ড এর সভাপতি আবদুর রফিক, আটলান্টিক সিটির কাউন্সিলর আনজুম জিয়া, হাবিবুর রহমান।এই পর্বটি সঞ্চালনা করেন বিএএসজের সাধারন সম্পাদক জাকিরুল ইসলাম খোকা।

মরহুমা সুফিয়া খাতুনের পুত্র বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি জহিরুল ইসলাম বাবুল তাঁর মায়ের মৃত্যুতে যারা সমবেদনা জানিয়েছেন ও শোক প্রকাশ করেছেন , দোয়া মাহফিলে অংশগ্রহন করেছেন তাদের সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

নৈশভোজের মাধ্যমে দোয়া মাহফিলের সমাপ্তি ঘটে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img