শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Homeআমেরিকাআটলান্টিক সিটিতে বিএএসজের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত

আটলান্টিক সিটিতে বিএএসজের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা – নিউ জারসি রাজ্যের আটলান্টিক সিটিতে গত ৩০মে, বৃহস্পতিবার সন্ধ্যায় সিটির ২৭০৯, ফেয়ারমাউনট এভিনিউতে অবস্থিত ‘বাংলাদেশ কমিউনিটি সেন্টার’ এ বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি জহিরুল ইসলাম বাবুল সহ কমিউনিটির যাঁরা পবিত্র হজ্ব পালন করতে গেছেন তাঁরা যাতে সুষ্ঠুভাবে ও সুস্হ শরীরে হজ্ব পালন শেষে নিরাপদে ফিরে আসতে পারেন সেই কামনায় এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মো: মনিরুজ্জামান এর পরিচালনায় দোয়া মাহফিলে বক্তব্য রাখেন শাহরিয়ার আহমেদ , আবদুর রফিক, মাওলানা আবুল কালাম,মাওলানা আবদুল হাই, মসজিদে আলহেরার খতিব মাওলানা আজিম উদ্দিন, জহিরুল ইসলাম বাবুল প্রমুখ। দোয়া মাহফিলে মসজিদ আলহেরার সভাপতি ওবায়দুললাহ চৌধুরী বিএএসজে সভাপতি জহিরুল ইসলাম বাবুলকে বাংলা ও ইংরেজি ভার্সনের কোরআন শরীফ উপহার হিসাবে প্রদান করেন।

দোয়া মাহফিলে আটলান্টিক সিটি ও এর পার্শ্ববর্তী শহরগুলো থেকে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক, সুধীজন, প্রবাসী বাংলাদেশি ও অন্যান্য কমিউনিটির লোকজন অংশগ্রহণ করেন।নৈশভোজের মাধ্যমে দোয়া মাহফিলের সমাপ্তি ঘটে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img