বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
Homeআমেরিকাআটলান্টিক সিটিতে বিএএসজের উদ্যোগে ‘কমিউনিটি বারবিকিউ পার্টি’ অনুষ্ঠিত

আটলান্টিক সিটিতে বিএএসজের উদ্যোগে ‘কমিউনিটি বারবিকিউ পার্টি’ অনুষ্ঠিত

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী: গত ২৪ আগষ্ট , বুধবার বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির উদ্যোগে আটলান্টিক সিটিতে ‘ কমিউনিটি বারবিকিউ পার্টি ’ এর আয়োজন করা হয়েছিল।

আটলান্টিক সিটির ২৭০৯, ফেয়ারমাউণ্ট এভিনিউতে অবস্হিত ‘বাংলাদেশ কমিউনিটি সেন্টার’এ ঐদিন বিকেল থেকে রাত দশটা পর্যন্ত এই অনুষ্ঠান চলে। অনুষ্ঠানের বিভিন্ন আয়োজনের মধ্যে ছিল সুহৃদ সমাবেশ, কথামালা, প্রার্থী পরিচিতি, আড্ডা ও বারবি কিউ পার্টি।

বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি জহিরুল ইসলাম বাবুল এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জাকিরুল ইসলাম খোকার সঞ্চালনায় প্রার্থী পরিচিতি সভায় বক্তব্য রাখেন নিউজারসি রাজ্যের দ্বিতীয় জেলা থেকে ডেমোক্র্যাট দলীয় কংগ্রেসম্যান প্রার্থী টিম আলেকজান্ডার, আটলাণ্টিক সিটির মেয়র মার্টি স্মল, আটলান্টিক কাউন্টির ডেমোক্র্যাটিক চেয়ারম্যান মাইক সুলেমান, আটলান্টিক কাউন্টির কমিশনার প্রার্থী রেহমান হাবীব, আটলান্টিক সিটির স্কুল বোর্ড নির্বাচনে দ্বিতীয় মেয়াদের জন্য প্রতিদ্বন্দ্বীতাকারী লেখক সাংবাদিক সুব্রত চৌধুরী, কাউন্সিলর মো: হোসাইন মোর্শেদ, কাউন্সিলর আনজুম জিয়া, সংগঠনের ট্রাস্টি বোর্ড এর চেয়ারম্যান আবদুর রফিক, কমিউনিটি ব্যক্তিত্ব তৌহিদুল ইসলাম আশিক প্রমুখ।

অনুষ্ঠানে আগামী আট নভেম্বর , মংগলবার অনুষ্ঠিতব্য নিউ জারসি রাজ্য ও স্হানীয় নির্বাচনে ডেমোক্র্যাট দলীয় প্রার্থী সহ অন্যান্য প্রার্থীদের পরিচয় করিয়ে দেওয়া হয় এবং তাঁদেরকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য সবার প্রতি আহবান জানানো হয়।

অনুষ্ঠানে আটলান্টিক সিটি স্কুল জেলার সুপারিনটেনডেণ্ট ডঃ লা কোয়েটা স্মল, আটলান্টিক সিটি পুলিশের ভারপ্রাপ্ত প্রধান জেমস সারকোস, আটলান্টিক সিটির স্কুল বোর্ড নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতাকারী কাশওয়ান ম্যাকেনলি, আটলান্টিক সিটি কাউন্সিলের সভাপতি জর্জ টিবিট, কাউন্সিল এট লারজ ওমেন স্ট্যাফানি মার্শাল, বাংলা গ্লোব অনলাইন পত্রিকার সম্পাদক আবু নসর, বাংলা খবর অনলাইন পত্রিকার সম্পাদক মনিরুজামান মনির সহ আটলান্টিক সিটির বিভিন্ন কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিবর্গ যোগ দেন।

আয়োজকরা জানান, আটলান্টিক সিটির বিভিন্ন কমিউনিটির লোকজনের মধ্যে সৌহার্দ্য ও সমপ্রীতির বন্ধন দৃঢ় করার লক্ষ্যেই তাদের এই আয়োজন।

অনুষ্ঠানে বিভিন্ন কমিউনিটির বিপুল সংখ্যক লোকজনের অংশগ্রহনে অনুষ্ঠানটি মিলন মেলায় পরিনত হয়।

বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির ট্রাস্টি বোর্ড এর চেয়ারম্যান আবদুর রফিক, সভাপতি জহিরুল ইসলাম বাবুল, সাধারন সম্পাদক জাকিরুল ইসলাম খোকা উক্ত অনুষ্ঠানে অংশগ্রহন করায় সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img