বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
Homeআমেরিকাআটলান্টিক সিটিতে বিনামূল্যে স্কুল সামগ্রী বিতরন

আটলান্টিক সিটিতে বিনামূল্যে স্কুল সামগ্রী বিতরন

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী: নিউ জারসি রাজ্যের আটলান্টিক সিটিতে হিসপানিক এসোসিয়েশন অব আটলান্টিক কাউন্টি ও ফ্রেন্ডস ইন এ্যাকশন এর যৌথ উদ্যোগে স্থানীয় বিভিন্ন স্কুলে অধ্যয়নরত বিভিন্ন কমিউনিটির ছাত্র-ছাত্রীদের মাঝে বিনামূল্যে স্কুল সামগ্রী বিতরণ করা হয়।

গত ২৭ আগষ্ট, শনিবার সকালে আটলান্টিক সিটির ও’ডোনেল মেমোরিয়াল পার্কে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ছাত্র- ছাত্রীদের মাঝে বিনামূল্যে স্কুল সামগ্রী বিতরণ করা হয়।বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান এতে সহায়তা প্রদান করে।ওইদিন সকাল সাড়ে দশটা থেকে বিকেল চারটা পর্যন্ত এই অনুষ্ঠান চলে।

অনুষ্ঠানে আটলান্টিক সিটি কাউন্সিল সভাপতি জর্জ টিবিট, আটলান্টিক সিটির চতুর্থ ওয়ার্ড এর কাউন্সিলম্যান মোঃ হোসাইন মোর্শেদ, পঞ্চম ওয়ার্ড এর কাউন্সিলম্যান আনজুম জিয়া, আটলান্টিক সিটি স্কুল বোর্ড সদস্য সুব্রত চৌধুরী, হিসপানিক এসোসিয়েশন অব আটলান্টিক কাউন্টির সভাপতি বার্ট লোপেজ, ফ্রেন্ডস ইন এ্যাকশন এর কর্মকর্তা এন্থনি ব্রাউয়ার, বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি জহিরুল ইসলাম বাবুল সহ বিভিন্ন কমিউনিটির গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

হিসপানিক এসোসিয়েশন অব আটলান্টিক কাউন্টির সভাপতি বার্ট লোপেজ এই আয়োজন প্রসংগে জানান, তাদের সংগঠনের পক্ষ থেকে বিনামূল্যে স্কুল সামগ্রী বিতরন করতে পেরে তাঁরা সত্যিই গর্বিত ও আনন্দিত। আগামীতে কমিউনিটির স্বার্থে তাঁরা আরো নিত্য নতুন কর্মসূচী নিয়ে হাজির হওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

কয়েকজন অভিবাবক তাঁদের প্রতিক্রিয়ায় বলেন, কমিউনিটির স্বার্থে যেসব সংগঠন এই ধরনের কল্যানকর কার্যক্রম চালিয়ে যাচ্ছে তার জন্য তাদেরকে টুপিখোলা অভিনন্দন জানাচ্ছি। বর্তমানে দুর্মূল্যের বাজারে বিনামূল্যে স্কুল সামগ্রী পেয়ে আমরা যারপরনাই খুশি।

আটলান্টিক সিটির বিভিন্ন কমিউনিটির বিপুল সংখ্যক ছাত্র- ছাত্রীদের মাঝে বিনামূল্যে স্কুল সামগ্রী বিতরন কমিউনিটিতে বেশ সাড়া ফেলে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img