রবিবার, অক্টোবর ২, ২০২২
Homeআমেরিকাআটলান্টিক সিটিতে বিনামূল্যে স্কুল ব্যাগ বিতরন

আটলান্টিক সিটিতে বিনামূল্যে স্কুল ব্যাগ বিতরন

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী: নিউ জারসি রাজ্যের আটলান্টিক সিটিতে নিউ জারসি রাজ্য পুলিশ, আটলান্টিক সিটি পুলিশ বিভাগ, আটলান্টিক সিটির অন্যান্য আইন প্রয়োগকারী সংস্হা,কোয়ালিশন ফর সেইফ কমিউনিটির যৌথ উদ্যোগে স্থানীয় বিভিন্ন স্কুলে অধ্যয়নরত বিভিন্ন কমিউনিটির ছাত্র-ছাত্রীদের মাঝে বিনামূল্যে স্কুল ব্যাগ বিতরণ করা হয়।

গত ১৪ সেপ্টেম্বর, বুধবার বিকালে স্হানীয় পেটে পালিটো মাঠে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ছাত্র- ছাত্রীদের মাঝে বিনামূল্যে স্কুল ব্যাগ বিতরণ করা হয়।ওইদিন বিকেল চারটা থেকে শুরু হয়ে প্রায় ঘন্টাব্যাপী এই অনুষ্ঠান চলে।

অনুষ্ঠানে নিউজারসি রাজ্য পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, আটলান্টিক কাউন্টির সহকারী প্রসিকিউটর রিক ম্যাককেলভে, আটলান্টিক সিটির পঞ্চম ওয়ার্ড এর কাউন্সিলম্যান আনজুম জিয়া, আটলান্টিক সিটির স্কুল বোর্ড সদস্য সুব্রত চৌধুরী, আটলান্টিক সিটির পুলিশ কর্মকর্তা সুমন মজুমদার সহ বিভিন্ন কমিউনিটির গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কয়েকজন অভিবাবক তাঁদের প্রতিক্রিয়ায় বলেন, কমিউনিটির স্বার্থে যেসব সংগঠন এই ধরনের কল্যানকর কার্যক্রম চালিয়ে যাচ্ছে তার জন্য তাদেরকে টুপিখোলা অভিনন্দন জানাচ্ছি। বর্তমানে দুর্মূল্যের বাজারে বিনামূল্যে স্কুল ব্যাগ পেয়ে আমরা যারপরনাই খুশি।

আটলান্টিক সিটির বিভিন্ন কমিউনিটির বিপুল সংখ্যক ছাত্র- ছাত্রীদের মাঝে বিনামূল্যে স্কুল ব্যাগ বিতরন কমিউনিটিতে বেশ সাড়া ফেলে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img