শুক্রবার, মার্চ ১, ২০২৪
Homeআমেরিকাআটলান্টিক সিটিতে বিনামূল্যে স্কুল ব্যাগ ও স্কুল সামগ্রী বিতরণ

আটলান্টিক সিটিতে বিনামূল্যে স্কুল ব্যাগ ও স্কুল সামগ্রী বিতরণ

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী- আটলান্টিক সিটির বিভিন্ন স্কুলে অধ্যয়নরত বাংলাদেশিসহ বিভিন্ন কমিউনিটির ছাএ-ছাএীদের মাঝে বিনামূল্যে স্কুল ব্যাগ ও স্কুল সামগ্রী বিতরণ করা হয়েছে।

গত নয় সেপ্টেম্বর, শনিবার সকালে আটলান্টিক সিটির ও’ডোনেল পার্কে নতুন শিক্ষাবর্ষের ছাএ-ছাএীরা এসব স্কুল সামগ্রী পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছে।
ফ্রেন্ডস ইন এ্যাকশন এর উদ্যোগে আয়োজিত “ব্যাক টু স্কুল”কার্যক্রমে হিসপানিক এসোসিয়েশন অব আটলান্টিক কাউন্টি, বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জারসি, এসি ডেভকো, আটলান্টিক সিটির পুলিশ ও অগ্নি নির্বাপন বিভাগ, ভ্যাগাবন্ড, স্টিল পিয়ার সহ আরো কয়েকটি সংগঠন অংশগ্রহন করে।

এই অনুষ্ঠানে আটলান্টিক সিটির পঞ্চম ওয়ার্ড এর কাউন্সিলম্যান আনজুম জিয়া, আটলান্টিক সিটির স্কুল বোর্ড এর সদস্য সুব্রত চৌধুরী ও ওয়ালটার জনসন, বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জারসির সভাপতি জহিরুল ইসলাম বাবুল, এন্থনী কারসন ব্রাউয়ার প্রমুখ উপস্হিত ছিলেন।

আজকের আয়োজন প্রসঙ্গে হিসপানিক এসোসিয়েশন অব আটলান্টিক কাউনটি (হ্যাক) এর সভাপতি বার্ট লোপেজ বলেন, দ্রব্যমূল্যের উর্ধ্বগতির সময়কালে এই প্রয়াস কমিউনিটির লোকজনের কষ্ট কিছুটা হলেও লাঘব করবে।

আটলান্টিক সিটির পঞ্চম ওয়ার্ড এর কাউন্সিলম্যান আনজুম জিয়া “ব্যাক টু স্কুল” কার্যক্রমের জন্য আয়োজকদের ধন্যবাদ জানান।
আটলান্টিক সিটির স্কুল বোর্ড এর সদস্য সুব্রত চৌধুরী বলেন, ফ্রেন্ডস ইন এ্যাকশন এর এই উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসার দাবী রাখে।

বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জারসির সভাপতি জহিরুল ইসলাম বাবুল বলেন, ফ্রেন্ডস ইন এ্যাকশন এর উদ্যোগে আয়োজিত এই কার্যক্রমে অংশগ্রহন করতে পেরে আমরা আনন্দিত।
ফ্রেন্ডস ইন এ্যাকশন এর অধিকর্তা এন্থনী কারসন ব্রাউয়ার সবার সম্মিলিত প্রয়াসে তাদের “ব্যাক টু স্কুল” কার্যক্রম সফল হওয়ায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img