বুধবার, জুলাই ২৪, ২০২৪
Homeআমেরিকাআটলান্টিক সিটিতে “মেয়র মার্টি স্মল সিনিয়র বৃত্তি” প্রদান

আটলান্টিক সিটিতে “মেয়র মার্টি স্মল সিনিয়র বৃত্তি” প্রদান

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী-

গত নয় আগষ্ট, বুধবার বিকেলে আটলান্টিক সিটির মেয়র মার্টি স্মল সিনিয়র এক অনাডম্বর অনুষ্ঠানের মাধ্যমে “মেয়র মার্টি স্মল সিনিয়র বৃত্তি” লাভকারী কৃতি ছাত্র – ছাত্রীদের হাতে বৃত্তির চেকের রেপ্লিকা তুলে দেন। সিটি হলের সন্মুখস্থ খোলা কোর্ট ইয়ার্ডে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে শিক্ষার্থীদের অভিভাবকরাও উপস্হিত ছিলেন।

এসময় মেধাবী শিক্ষার্থীদের চোখে মুখে ছিল প্রাপ্তির পূর্ণতা। বৃত্তিপ্রাপ্ত একশজন শিক্ষার্থীর মধ্যে বাংলাদেশি আমেরিকান শিক্ষার্থীদের সংখ্যাও নেহায়েত কম নয়। বাংলাদেশি আমেরিকান শিক্ষার্থী এনিশা দাশগুপ্ত, আবরার চৌধুরী, আকাশ সেনগুপ্ত,আজরা জেবিন,সুনীতা ভৌমিক, ধীরাজ ভট্টাচার্য ,পায়েল চৌধুরী,নাকিব জালাল,আহমেদ রূপশ,মাহির শাহরিয়ার প্রমুখের হাতে মাননীয় মেয়র বৃত্তির চেকের রেপ্লিকা তুলে দেন।দশ হাজার ডলার মূল্যমানের বৃত্তি পাওয়ায় তাদের অভিভাবকরাও যারপরনাই খুশি হন।

মেয়র মার্টি স্মল তাঁর বক্তৃতায় শিক্ষার্থীদেরঅভিনন্দন জানিয়ে বলেন,“অন্তরের অন্তঃস্থল থেকে আমি তোমাদের সবাইকে অভিনন্দন জানাচ্ছি। আমি জানি, ভবিষ্যতের পথে তোমাদের যাত্রা মসৃণ হবে না, কিন্তু তোমরা লক্ষ্য থেকে কখনো বিচ্যুত হবে না। আমার দৃঢ় বিশ্বাস তোমরা সফল হবেই।”

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী আবরার চৌধুরীর পিতা মসজিদ আল হেরার সভাপতি ওবায়দুললাহ চৌধুরী শিক্ষা বৃত্তি প্রদান করায় মাননীয় মেয়রকে আন্তরিক ধন্যবাদ জানান। বৃত্তিপ্রাপ্ত আরেক শিক্ষার্থী ধীরাজ ভট্টাচার্যর পিতা কমিউনিটি ব্যক্তিত্ব রতন ভট্টাচার্য মেয়রকে ধন্যবাদ জানিয়ে বলেন, তাঁর এই মহতী উদ্যোগ আটলান্টিক সিটির শিক্ষার্থীদেরকে অনুপ্রেরনা যোগাবে।

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী আহমেদ রূপশের পিতা বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জারসির কর্মকর্তা বেলাল হোসেন ভূঁইয়া মাননীয় মেয়রকে অভিনন্দন জানিয়ে বলেন, তাঁর এই মহতী উদ্যোগকে আমি সাধুবাদ জানাই।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img