শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeআমেরিকাআটলান্টিক সিটিতে হার্ভেস্ট ডে ফেস্টিভ্যাল অনুষ্ঠিত

আটলান্টিক সিটিতে হার্ভেস্ট ডে ফেস্টিভ্যাল অনুষ্ঠিত

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী –
গত ২৫ অক্টোবর, বুধবার আটলান্টিক সিটিতে “হার্ভেস্ট ডে ফেস্টিভ্যাল” অনুষ্ঠিত হয়েছে।আটলান্টিক সিটি স্কুল কর্তৃপক্ষ ও আটলান্টিক সিটি স্কুল বোর্ডের যৌথ উদ্যোগে এই উৎসবের আয়োজন করা হয়।

ওইদিন বিকেলে সিটি হলের সম্মুখস্থ খোলা প্রান্তরে অনুষ্ঠিত এই উৎসবে বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জারসি (বিএএসজে), আটলান্টিক সিটি ফ্রি পাবলিক লাইব্রেরি সহ বিভিন্ন সংগঠন অংশগ্রহন করে।

এই উৎসবে অংশগ্রহনকারীরা আটলান্টিক সিটি, আটলান্টিক কাউন্টি ও রাজ্যের বিভিন্ন জনহিতকর কর্মসূচী সম্পর্কে অবগত হওয়ার সুযোগ লাভ করেন।
আটলান্টিক সিটির মাননীয় মেয়র মারটি স্মল বিভিন্ন স্টল ঘুরে ঘুরে দেখেন এবং সবার সাথে মতবিনিময় করেন।

এই উৎসবে অংশগ্রহনকারী শিশু-কিশোরদের মাঝে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ক্যান্ডি,খেলনা,হ্যালোইন পরিচ্ছদ সহ বিভিন্ন ধরনের উপহার সামগ্রী বিতরন করা হয়। হ্যালোইন উৎসবের প্রাক্কালে এসব উপহার সামগ্রী পেয়ে শিশু-কিশোররা উচ্ছ্বাসে মেতে ওঠে।
বিএএসজে সভাপতি জহিরুল ইসলাম বাবুল, ট্রাষটি বোর্ডের সভাপতি আব্দুর রফিক শিশু-কিশোরদের মাঝে ক্যান্ডি,খেলনা
বিতরন করেন।

হার্ভেস্ট ডে ফেস্টিভ্যালে আটলান্টিক সিটি কাউন্সিল সভাপতি এ্যারন রেনডলফ, সহসভাপতি কলিম শাহবাজ, মেয়রের চীফ অব স্টাফ আরনেষট করসি,আটলান্টিক সিটি স্কুল বোর্ড সদস্য সুব্রত চৌধুরী, বিএএসজে সভাপতি জহিরুল ইসলাম বাবুল, ট্রাষটি বোর্ডের সভাপতি আব্দুর রফিক, কমিউনিটি ব্যক্তিত্ব গিয়াসউদদীন পাঠান,ষষ্ঠ ওয়ার্ডের কাউন্সিলম্যান পদপ্রার্থী জেফ ডরসি সহ বিভিন্ন কমিউনিটির বিশিষ্টজন ও নগর কর্তৃপক্ষের উর্ধ্বতন কর্মকর্তারা
উপস্হিত ছিলেন।

আটলান্টিক সিটিতে “হার্ভেস্ট ডে ফেস্টিভ্যাল” কমিউনিটিতে বেশ সাড়া ফেলেছিল।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img