শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Homeআমেরিকাআটলান্টিক সিটিতে ১১ জুন,মঙ্গলবার বিএএসজের ঈদ বাজার

আটলান্টিক সিটিতে ১১ জুন,মঙ্গলবার বিএএসজের ঈদ বাজার

সুব্রত চৌধুরী- নিউ জারসি রাজ্যের আটলান্টিক সিটিতে আগামী ১১ জুন, মঙ্গলবার “ঈদ বাজার” অনুষ্ঠিত হবে। সিটির ফেয়ারমাউন্ট অ্যাভিনিউতে অবস্হিত প্রবাসীদের মিলনকেন্দ্র বাংলাদেশ কমিউনিটি সেন্টারে এই “ঈদ বাজার” এর আয়োজন করা হয়েছে। ওইদিন দুপুর তিনটা থেকে রাত সাড়ে দশটা পর্যন্ত “ঈদ বাজার” চলবে।যৌথভাবে এর আয়োজন করেছে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সাউথ জার্সি ও বাংলাদেশ কমিউনিটি সেন্টার।

ঈদুল আযহার প্রাক্কালে অনুষ্ঠিতব্য এই “ঈদ বাজার”এ প্রবাসী বাংলাদেশি, ভারতীয় ও পাকিস্তানি ব্যবসায়ীরা তাদের বিভিন্ন ধরনের বাহারি পণ্যের পসরা সাজিয়ে বসবেন। স্টলগুলোতে শাড়ি, সালোয়ার-কামিজসহ মেয়েদের হাল ফ্যাশনের পোশাকপরিচ্ছদ, পুরুষদের পাঞ্জাবি, ছোট শিশুদের বাহারি পোশাক ও বিভিন্ন ডিজাইনের অলংকার ইত্যাদি পাওয়া যাবে।
ঈদ মেলার আয়োজকদের পক্ষে বিএএসজে সভাপতি জহিরুল ইসলাম বাবুল জানান, প্রবাসী বাংলাদেশিদের বিদেশের মাটিতে দেশের ঈদের আমেজের একটুকু ছোঁয়া দেওয়ার জন্যই তাদের এই প্রয়াস।

বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি মো: জহিরুল ইসলাম বাবুল , সাধারন সম্পাদক মো: জাকিরুল ইসলাম খোকা ও ট্রাষটি বোর্ডের সভাপতি আবদুর রফিক ‘ঈদ বাজার’ সফল ও সার্থক করে তোলার জন্য প্রবাসী বাংলাদেশিদের প্রতি উদাত্ত আহবান জানিয়েছেন।

আটলান্টিক সিটিতে এই “ঈদ বাজার” আয়োজন উপলক্ষে কমিউনিটিতে বেশ সাড়া পড়েছে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img