সোমবার, অক্টোবর ৩, ২০২২
Homeআমেরিকাআটলান্টিক সিটিতে ১৫ মার্চ, মঙ্গলবার জেএএসজের উদ্যোগে পিঠা উৎসব

আটলান্টিক সিটিতে ১৫ মার্চ, মঙ্গলবার জেএএসজের উদ্যোগে পিঠা উৎসব

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী :
বাংলাদেশে অনেকটা প্রবাদ বাক্যের মতোই প্রচলিত “পিঠা ছাড়া শীত জমেই না”।এই আপ্তবাক্যটি যুক্তরাষ্ট্রে বসবাসরত প্রবাসীদের মনোভূমে এমনভাবে প্রোথিত হয়ে আছে যে সুদূর প্রবাসেও তারা তা ভুলতে পারেনি।

তাইতো হিমের রাতে শীতের মজা লুটতে আগামী ১৫ মার্চ, মঙ্গলবার প্রবাসীরা মেতে উঠবে জমজমাট পিঠা উৎসবে।

নিউজারসি রাজ্যের প্লিজেন্টভিল শহরের ৮০২৯, ইস্ট ব্ল্যাক হর্স পাইকে অবস্হিত “ওহ সেন্ট জোসেফ হোটেল”এ আগামী ১৫ মার্চ , মঙ্গলবার সন্ধ্যায় জালালাবাদ এসোসিয়েশন অব সাউথ জার্সির উদ্যোগে “পিঠা উৎসব” এর আয়োজন করা হয়েছে। প্রবাসীদের বাংলার হরেক পিঠার স্বাদ আস্বাদন এর সুযোগ দেওয়ার লক্ষ্যেই এই পিঠা উৎসবের আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন উদ্যোক্তরা।

পিঠা উৎসব এর আয়োজন প্রসংগে জালালাবাদ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি আমিরুল ইসলাম টফি ও সাধারন সম্পাদক সৈয়দ শহীদ বলেন, “প্রবাসে আমাদের লোকজ ও নান্দনিক সংস্কৃতির বহি:প্রকাশের লক্ষ্যেই এই পিঠা উৎসবের আয়োজন।বিশেষ করে প্রবাসে বেড়ে ওঠা প্রজন্মের মনোভূমে লোকজ সংস্কৃতি জাগরুক রাখার লক্ষ্যেই আমাদের এই প্রয়াস’’।

জালালাবাদ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি আমিরুল ইসলাম টফি ও সাধারন সম্পাদক সৈয়দ শহীদ প্রবাসী সিলেট বাসীদেরকে পিঠা উৎসবে অংশগ্রহনের জন্য আমন্ত্রণ জানিয়েছেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img