রবিবার, অক্টোবর ২, ২০২২
Homeআমেরিকাআটলান্টিক সিটির ইতিহাসে প্রথমবারের মতো স্কুলের সুপারইনটেনডেণ্টকে স্বাধীনতা দিবসের ‘সম্মাননা স্মারক’ দিল...

আটলান্টিক সিটির ইতিহাসে প্রথমবারের মতো স্কুলের সুপারইনটেনডেণ্টকে স্বাধীনতা দিবসের ‘সম্মাননা স্মারক’ দিল বিএএসজে

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী: নিউ জারসি রাজ্যের আটলান্টিক সিটির পাবলিক স্কুলসমূহের সুপারইনটেনডেনট মিসেস লা কোয়েটা স্মলের হাতে বাংলাদেশের স্বাধীনতা দিবসের ‘সম্মাননা স্মারক’ তুলে দিলেন বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির নেতৃবৃন্দ।

স্থানীয় সময় ৩০ মার্চ , বুধবার দুপুরে সিটির আটলান্টিক এভিনিউস্থ সিটি সেন্টার ভবনের সুপারইনটেনডেণ্ট এর কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানে বিএএসজের সভাপতি জহিরুল ইসলাম বাবুল মিসেস লা কোয়েটা স্মলের হাতে বাংলাদেশের স্বাধীনতা দিবসের ‘সম্মাননা স্মারক’ তুলে দেন।এসময় সংগঠনের ট্রাষ্টি বোর্ড এর চেয়ারম্যান আব্দুর রফিক, সাধারন সম্পাদক জাকিরুল ইসলাম খোকা, আটলান্টিক সিটি স্কুল বোর্ড সদস্য সুব্রত চৌধুরী উপস্হিত ছিলেন।

আটলান্টিক সিটির পাবলিক স্কুলসমূহের শিক্ষার্থীদের মেধা ও মননের বিকাশে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তাঁকে স্বাধীনতা দিবসের এই ‘সম্মাননা স্মারক’ প্রদান করা হয়।

‘সম্মাননা স্মারক’ গ্রহন শেষে মিসেস স্মল তাঁর প্রতিক্রিয়ায় বলেন, বাংলাদেশের স্বাধীনতা দিবসের ‘সম্মাননা স্মারক’ গ্রহন করে তিনি বেশ আপ্লুত। আটলান্টিক সিটির বহুজাতিক সমাজ বিনির্মাণে বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির নিরলস ভূমিকার তিনি ভূয়সী প্রশংসা করেন এবং তাঁকে এই ‘সম্মাননা স্মারক’ প্রদান করায় তিনি বিএএসজের নেতৃবৃন্দদের ধন্যবাদ জানান।

‘সম্মাননা স্মারক’ তুলে দেওয়ার আগে বিএএসজে নেতৃবৃন্দ মিসেস স্মলের সাথে তাঁর সভাকক্ষে সংক্ষিপ্ত মতবিনিময় সভায় মিলিত হন। মতবিনিময় সভায় নেতৃবৃন্দ কমিউনিটির স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় সুপারিনটেনডেণ্টের কাছে উত্থাপন করেন।মিসেস স্মল মনোযোগ সহকারে তাঁদের বক্তব্য শোনেন এবং তাঁর পক্ষ থেকে সার্বিক সহযোগীতার আশ্বাস দেন।

উল্লেখ্য, আটলান্টিক সিটির ইতিহাসে প্রথমবারের মতো সিটির পাবলিক স্কুল সমূহের সুপারইনটেনডেণ্টকে স্বাধীনতা দিবসের ‘সম্মাননা স্মারক’ প্রদান করা হলো।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img