বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২
Homeআমেরিকাআটলান্টিক সিটির মেয়র মার্টি স্মল ছয় প্রবাসী বাংলাদেশিকে সম্বর্ধিত করলেন

আটলান্টিক সিটির মেয়র মার্টি স্মল ছয় প্রবাসী বাংলাদেশিকে সম্বর্ধিত করলেন

নিউজার্সি রাজ্যের আটলান্টিক সিটিতে গত ২৯ মার্চ, মঙ্গলবার বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে আটলান্টিক সিটির মাননীয় মেয়র মার্টি স্মল সিনিয়র ছয় প্রবাসী বাংলাদেশিকে সম্বর্ধিত করেছেন।

বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে মাননীয় সিটি মেয়র যে ছয়জন প্রবাসী বাংলাদেশিকে সম্মাননা প্রদান করেন তাঁরা হলেন, বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি জহিরুল ইসলাম বাবুল, সাধারন সম্পাদক জাকিরুল ইসলাম খোকা ও ট্রাস্টি বোর্ড এর সভাপতি আব্দুর রফিক, কমিউনিটি ব্যক্তিত্ব মো: গিয়াসউদদীন, আটলান্টিক সিটির প্রথম বাংলাদেশি আমেরিকান কাউন্সিলর মো: হোসাইন মোর্শেদ ও আটলান্টিক সিটি স্কুল বোর্ড সদ্স্য লেখক- সাংবাদিক সুব্রত চৌধুরী।মাননীয় মেয়রের পক্ষ থেকে তাঁদেরকে ‘সম্মাননা সনদ’ প্রদান করা হয়।

উল্লেখ্য, আটলান্টিক সিটির ইতিহাসে এবারই প্রথমবারের মতো সিটি হল (নগর ভবন) এর সন্মুখস্থ কোর্ট ইয়ার্ডে বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস উদযাপিত হয়েছে।

স্বাধীনতা দিবসের অনুষ্ঠান শেষে সম্মাননা প্রাপ্তরা তাঁদের প্রতিক্রিয়ায় বলেন, বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে মাননীয় মেয়র মহোদয়ের কাছ থেকে সম্মাননা পেয়ে আমরা খুব গর্বিত, এর ফলে আটলান্টিক সিটির বহুজাতিক কমিউনিটির প্রতি আমাদের দায়বোধটা আরো বেড়ে গেল।এই সম্মাননা সনদ দেওয়ার জন্য মাননীয় মেয়র মহোদয়কে আমরা আন্তরিক ধন্যবাদ জানাই।

আটলান্টিক সিটির মাননীয় মেয়র মার্টি স্মল কর্তৃক ছয় প্রবাসী বাংলাদেশি সম্বর্ধিত হওয়ায় কমিউনিটিতে বেশ সাড়া পড়ে ।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img