বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Homeআমেরিকাআটলান্টিক সিটি মেয়র মার্টি স্মলের জাঁকজমকপূর্ণ অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত

আটলান্টিক সিটি মেয়র মার্টি স্মলের জাঁকজমকপূর্ণ অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী: গত চার জুন, শনিবার নিউ জারসি রাজ্যের আটলান্টিক সিটির মাননীয় মেয়র মার্টি স্মল সিনিয়র এর জাঁকজমকপূর্ণ অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

ওইদিন রাতে আটলান্টিক সিটির জনপ্রিয় হ্যারাস ক্যাসিনোর ওয়াটার ফ্রন্ট কনফারেন্স সেন্টারে অনুষ্ঠিত অনুষ্ঠানমালার বিভিন্ন আয়োজনের মধ্যে ছিল কথামালা, সংগীত ও নৃত্য অনুষ্ঠান, নৈশভোজ ।
যুক্তরাষ্ট্রের জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা হয়। মাননীয় মেয়রের চীফ অব ষ্টাফ আরনেস্ট ডি কারসির স্বাগত বক্তব্যের পর মাননীয় মেয়র মার্টি স্মল সিনিয়র ও তাঁর স্ত্রী ড: মিসেস লা কোয়েটা স্মল তুমুল করতালি ও হর্ষধ্বনির মধ্যে মঞ্চে আসেন।তাঁরা মিলনায়তন ভর্তি অভ্যাগতদের স্বাগত: জানান এবং অনুষ্ঠানে যোগদানের জন্য সবাইকে ধন্যবাদ জানান।

মাননীয় মেয়র ও তাঁর স্ত্রী নেচে গেয়ে আনন্দক্ষণটাকে স্মরণীয় করে রাখেন। মাননীয় মেয়র ও তাঁর স্ত্রী সারা মিলনায়তন ঘুরে ঘুরে সুধীজনদের সাথে কুশল বিনিময় করেন।

অনুষ্ঠানের প্রধান আকর্ষণ ছিলেন নয়বার গ্র্যামি পুরস্কার বিজয়ী সংগীত শিল্পী মেরি জে ব্লিগ। তাঁর অপূর্ব পরিবেশনা মিলনায়তন ভর্তি অভ্যাগতদের মন ছুঁয়ে যায়। সুধীজনদের একাংশ তাঁর গানের সাথে নেচে গেয়ে একাকার হয়ে যান।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসাবে আটলান্টিক সিটির পঞ্চম ওয়ার্ড এর কাউন্সিলম্যান এম আনজুম জিয়া, বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি জহিরুল ইসলাম বাবুল ও আটলান্টিক সিটি স্কুল বোর্ড সদস্য সুব্রত চৌধুরী সহ বিভিন্ন কমিউনিটির গন্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহন করেন।

উল্লেখ্য, মাননীয় মেয়রের ঘোষনা অনুযায়ী এই অনুষ্ঠান থেকে প্রাপ্ত সমুদয় অর্থ বিভিন্ন দাতব্য সংগঠনকে প্রদান করা হবে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img