রবিবার, জানুয়ারি ২৯, ২০২৩
Homeআমেরিকাআটলান্টিক সিটি স্কুল বোর্ড নির্বাচনে সুব্রত চৌধুরীর পক্ষে ব্যাপক প্রচারনা

আটলান্টিক সিটি স্কুল বোর্ড নির্বাচনে সুব্রত চৌধুরীর পক্ষে ব্যাপক প্রচারনা

আটলান্টিক সিটিতে আগামী আট নভেম্বর,মংগলবার অনুষ্ঠিত হতে যাচ্ছে আটলান্টিক সিটি স্কুল বোর্ড এর নির্বাচন। এই নির্বাচন নিয়ে এখন সরগরম আটলান্টিক সিটি। আটলান্টিক সিটি স্কুল বোর্ড এর নির্বাচনের ফলাফল নিজের অনুকূলে আনতে নির্বাচনী মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন আটলান্টিক সিটি স্কুল বোর্ড এর বর্তমান সদস্য অভিবাসী বাংলাদেশি প্রার্থী সুব্রত চৌধুরী ।
আটলান্টিক সিটি স্কুল বোর্ড এর নির্বাচনে মোট ছয়জন প্রার্থী নির্বাচনী যুদ্ধে অবতীর্ণ হয়েছেন, তাদের সবারই লক্ষ্য আগামী আট নভেম্বরে অনুষ্ঠেয় নির্বাচনে জয়ী হয়ে বিজয়ের বরমাল্য পরা।একমাত্র এশিয়ান প্রার্থী হিসাবে সুব্রত চৌধুরীর নির্বাচনী প্রচারনায় প্রবাসী বাংলাদেশিরা সহ অন্যান্য কমিউনিটির লোকজনও অংশ নিচ্ছেন। এই নির্বাচনকে কেন্দ্র করে প্রবাসী বাংলাদেশিদের মধ্যে বেশ উৎসাহ পরিলক্ষিত হচ্ছে।নির্বাচনী প্রচারনার শুরু থেকেই সুব্রত চৌধুরী নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন।ভোটারদের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন তাঁকে ভোটদানের আহবান সম্বলিত প্রচারপত্র, বাংলাদেশি গ্রোসারী সহ বিভিন্ন কমিউনিটির দোকানগুলোতে শোভা পাচ্ছে তাঁর নির্বাচনী পোস্টার,বিভিন্ন কমিউনিটির বাড়ির আঙিনা সহ সড়কের দুই পাশে শোভা পাচ্ছে তাঁর ইয়ার্ড সাইন।

সুব্রত চৌধুরী প্রায় নিয়মিত বিভিন্ন কমিউনিটির সামাজিক, সাংস্কৃতিক , ধর্মীয় অনুষ্ঠানগুলোতে অংশগ্রহনের মাধ্যমে ভোটারদের সাথে মতবিনিময় করছেন, তাঁদের কাছে ভোট প্রার্থনা করছেন। আটলান্টিক সিটির বিভিন্ন মসজিদ-মন্দির- গীর্জাতেও তিনি নির্বাচনী প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন।বিভিন্ন পত্র-পত্রিকা, মূলধারার এফ এম রেডিওতে সাক্ষাত্কার প্রচার ও সামাজিক মাধ্যমেও ব্যাপকভাবে তাঁর নির্বাচনী প্রচার চলছে।

সুব্রত চৌধুরী সাংবদিকতার পাশাপাশি ছড়া, গল্প লিখে থাকেন,অনুবাদক হিসাবেও তাঁর খ্যাতি আছে।ইতোমধ্যে ছড়া গ্রন্থ ‘বিশ্ব বেহায়া’ ও ‘আতু বুতু কাতু কুতু’ শিরোনামে তাঁর রূপকথার বই প্রকাশিত হয়েছে। আবৃত্তি শিল্পী হিসাবে প্রবাসের সাংস্কৃতিক কর্মকাণ্ডে তাঁর সদর্প বিচরণ রয়েছে।আটলান্টিক সিটির পরিচিত ও প্রিয় মুখ সুব্রত চৌধুরী সামাজিক কর্মকাণ্ডেও নিজেকে সক্রিয় রেখেছেন।বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জারসি, এলায়েন্স অব সাউথ এশিয়ান আমেরিকান লেবার (আসাল),ন্যাশনাল এসোসিয়েশন ফর দ্য এডভান্সমেণ্ট অব কালারড পিপল (এনএএসিপি),সাউথ জার্সি পয়েটস কালেকটিভ,হিসপ্যানিক এসোসিয়েশন অব আটলান্টিক কাউন্টির সাথে ওতপ্রোতভাবে জড়িত থেকে সামাজিক কর্মকাণ্ডে নিজেকে ব্যাপৃত রেখেছেন।তিনি যুক্তরাষ্ট্রের মূলধারার সামাজিক ও রাজনৈতিক কর্মকাণ্ডেও নিজেকে সক্রিয় রেখেছেন।সুব্রত চৌধুরী ইউনাইটেড স্টেট প্রেস এজেন্সি (ইউএসপিএ)র একজন গর্বিত সদস্য ও আমেরিকা-বাংলাদেশ প্রেস ক্লাবের সহসভাপতি।তিনি প্রথম আলো উত্তর আমেরিকা, বাংলাদেশ প্রতিদিন,সাপ্তাহিক ঠিকানা , চ্যানেল আই টেলিভিশন,বাংলা চ্যানেল টেলিভিশন, টাইম টেলিভিশন সহ বিভিন্ন অনলাইন পএিকায় নিয়মিত সংবাদ পরিবেশন করে আসছেন।

সুব্রত চৌধুরী আটলান্টিক সিটি ফ্রি পাবলিক লাইব্রেরির ট্রাস্টি বোর্ডের সদস্য ও আটলান্টিক কাউন্টির সংস্কৃতি ও ঐতিহ্য বিষয়ক পরামর্শক পর্ষদের সদস্য পদে দ্বিতীয় মেয়াদে দায়িত্ব পালন করছেন।

আটলান্টিক সিটির চেলসি হাইটসে বসবাসরত বাংলাদেশের চট্টগ্রাম জেলার পটিয়া উপজেলার কচুয়াই গ্রামের বাসিন্দা লেখক-সাংবাদিক সুব্রত চৌধুরী দশ বছর আগে অভিবাসীর মর্যাদা নিয়ে যুক্তরাষ্ট্রে আসেন।।ইতোমধ্যে নির্বাচনী প্রচারনায় তাঁর পক্ষে গনজোয়ার সৃষ্টি হয়েছে এবং প্রচার-প্রচারনায় অন্যান্য প্রার্থীদের তুলনায় তিনি বেশ সুবিধাজনক অবস্থানে রয়েছেন।তাইতো সুব্রত চৌধুরীর কণ্ঠে ঝরে পড়ে দৃঢ প্রত্যয়,” কমিউনিটির সবার কাছ থেকে যেরকম সহযোগীতা পাচ্ছি, তাতে আমার বিজয়ের ব্যাপারে আমি সম্পূর্ণ আশাবাদী “।

আটলান্টিক সিটি স্কুল বোর্ড এর নির্বাচনে অভিবাসী বাংলাদেশি সুব্রত চৌধুরীর দ্বিতীয় মেয়াদে প্রতিদ্বন্দ্বিতার বিষয়টি কমিউনিটিতে বেশ আলোচিত হচ্ছে।

আগামী আট নভেম্বর,মংগলবার অনুষ্ঠিত নির্বাচনে অভিবাসী বাংলাদেশি প্রার্থী সুব্রত চৌধুরী আবারো জয়ী হবেন – কায়মনোবাক্যে তা কামনা করছেন কমিউনিটির বিদগ্ধ মহল। আর প্রবাসী বাংলাদেশি সহ অন্যান্য সবার সব জল্পনা-কল্পনার অবসান ঘটবে আগামী আট নভেম্বর,মংগলবার রাতে, সে পর্যন্ত অপেক্ষা সবার।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img