বুধবার, নভেম্বর ৩০, ২০২২
Homeআমেরিকাআটলান্টিক সিটি হাই স্কুলের “টিন সেন্টার” পরিদর্শনে বিএএসজে নেতৃবৃন্দ

আটলান্টিক সিটি হাই স্কুলের “টিন সেন্টার” পরিদর্শনে বিএএসজে নেতৃবৃন্দ

আটলাণ্টিক সিটি প্রতিনিধি: গত ২৭ সেপ্টেম্বর, মংগলবার দুপুরে নিউ জারসি রাজ্যের আটলান্টিক সিটি হাই স্কুলের “টিন সেন্টার” পরিদর্শন করলেন বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির নেতৃবৃন্দ ।

“টিন সেন্টার” পরিদর্শনকালে বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি জহিরুল ইসলাম বাবুল , বিএএসজের ট্রাস্টি বোর্ডের সভাপতি আব্দুর রফিক এবং আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশন সদস্য সুব্রত চৌধুরীকে অভ্যর্থনা জানান আটলান্টিক সিটি হাই স্কুলের অধ্যক্ষ কনস্ট্যান্স চ্যাপম্যান।

তিনি “টিন সেন্টার” স্থাপনের উদ্দেশ্য ও লক্ষ্যসমূহ নেতৃবৃন্দদেরকে অবহিত করেন এবং “টিন সেন্টার” পরিদর্শনের জন্য তাঁদেরকে ধন্যবাদ জানান।
“টিন সেন্টার” এর পরিচালক ডঃ এনড্রিয়া ডেভিস নেতৃবৃন্দদেরকে “টিন সেন্টার” এর কার্যক্রম অবহিত করেন এবং “টিন সেন্টার”টি ঘুরে ঘুরে দেখান।
উল্লেখ্য, “টিন সেন্টার”এ স্কুলের ছাত্র-ছাত্রীরা বিনামূল্যে মানসিক স্বাস্হ্য সম্পর্কিত পরামর্শ, কলেজে ভর্তি সংক্রান্ত পরামর্শ, পেশাগত প্রশিক্ষণ, বিভিন্ন ইভেণ্ট আয়োজন সহ অন্যান্য সুযোগ সুবিধা পাবে। এছাড়া “টিন সেন্টার” এ মুসলিম ধর্মাবলম্বী ছাত্র-ছাত্রীদের জন্য নামাজ পড়ার ব্যবস্হা সহ অন্যান্য ধর্মাবলম্বী ছাত্র-ছাত্রীদের জন্যও প্রার্থনার ব্যবস্হা আছে।

বিএএসজে নেতৃবৃন্দ “টিন সেন্টার” পরিদর্শনের সুযোগ দেওয়ায় স্কুলের অধ্যক্ষকে ধন্যবাদ জানান। তাঁরা “টিন সেন্টার” এর উন্নয়নে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

বিএএসজে সভাপতি জহিরুল ইসলাম বাবুল “টিন সেন্টার” এর প্রার্থনা কক্ষের পুনঃবিন্যাস ও সুযোগ- সুবিধা বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন গঠনমূলক পরামর্শ দেন এবং তা বাস্তবায়নের লক্ষ্যে সর্বাত্নক সহযোগিতার আশ্বাস দেন।

আটলান্টিক সিটি হাই স্কুলের অধ্যক্ষ কনস্ট্যান্স চ্যাপম্যান ও বিএএসজে নেতৃবৃন্দ “টিন সেন্টার” পরিদর্শনের উদ্যোগ নেওয়ায় ও আটলান্টিক সিটি স্কুল জেলার শিক্ষার মানোন্নয়নে আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশন সদস্য সুব্রত চৌধুরীর নিরলস ও ঐকান্তিক প্রচেষটার ভূয়সী প্রশংসা করেন।

আটলান্টিক সিটি হাই স্কুলের দুই ছাত্রী আসমা ও আতিকা “টিন সেন্টার” স্হাপন ও টিন সেন্টারে নামাজ আদায়ের ব্যবস্হা করায় স্কুল কতৃপক্ষকে ধন্যবাদ জানান ।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img