বুধবার, ফেব্রুয়ারি ৮, ২০২৩
Homeআমেরিকাআটলান্টিক সিটি হাই স্কুলের “টিন সেন্টার” এ নতুন বৃন্দাবনের পক্ষ থেকে পবিত্র...

আটলান্টিক সিটি হাই স্কুলের “টিন সেন্টার” এ নতুন বৃন্দাবনের পক্ষ থেকে পবিত্র ভাগবত গীতা উপহার

আটলাণ্টিক সিটি প্রতিনিধি: গত আঠারো অক্টোবর,মংগলবার দুপুরে নিউ জারসি রাজ্যের আটলান্টিক সিটি হাই স্কুলের “টিন সেন্টার” এ পবিত্র ভাগবত গীতা উপহার হিসাবে প্রদান করা হয়েছে।

আটলান্টিক সিটি স্কুল বোর্ড সদস্য সুব্রত চৌধুরীর উদ্যোগে পশ্চিম ভার্জিনিয়াস্থ নতুন বৃন্দাবনের পক্ষ থেকে “টিন সেন্টার”এ পবিত্র ভাগবত গীতা সহ বিভিন্ন ধরনের হিন্দু ধর্মীয় গ্রন্থ উপহার হিসাবে প্রদান করা হয়।

“টিন সেন্টার” এ পশ্চিম ভার্জিনিয়াস্থ নতুন বৃন্দাবনের ব্রহ্মচারী শুভানন্দ দাশ, আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশন সদস্য সুব্রত চৌধুরী, পুলিশ কর্মকর্তা সুমন মজুমদার, কৃষ্ণ ভক্ত মেরি দে,কৃষ্ণ ভক্ত সুমী মজুমদার সরকারকে অভ্যর্থনা জানান টিন সেন্টারের পরিচালক ডঃ এনড্রিয়া ডেভিস।

তিনি “টিন সেন্টার” স্থাপনের উদ্দেশ্য ও লক্ষ্যসমূহ কৃষ্ণভক্তদেরকে অবহিত করেন এবং “টিন সেন্টার”এ পবিত্র ভাগবত গীতা সহ অন্যান্য হিন্দু ধর্মীয় গ্রন্থ উপহারস্বরূপ প্রদানের জন্য কৃষ্ণভক্তদের ধন্যবাদ জানান।

তিনি কৃষ্ণভক্তদেরকে “টিন সেন্টার” এর কার্যক্রম অবহিত করেন এবং “টিন সেন্টার”টি ঘুরে ঘুরে দেখান।

উল্লেখ্য, “টিন সেন্টার”এ স্কুলের ছাত্র-ছাত্রীরা বিনামূল্যে মানসিক স্বাস্হ্য সম্পর্কিত পরামর্শ, কলেজে ভর্তি সংক্রান্ত পরামর্শ, পেশাগত প্রশিক্ষণ, বিভিন্ন ইভেণ্ট আয়োজন সহ অন্যান্য সুযোগ সুবিধা পাবে। এছাড়া “টিন সেন্টার” এ বিভিন্ন ধর্মাবলম্বী ছাত্র-ছাত্রীদের জন্য প্রার্থনারও ব্যবস্হা আছে।

নতুন বৃন্দাবনের ব্রহ্মচারী শুভানন্দ দাশ “টিন সেন্টার”এ পবিত্র ভাগবত গীতা সহ অন্যান্য হিন্দু ধর্মীয় গ্রন্থ উপহারস্বরূপ প্রদান করার সুযোগ দেওয়ায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img