বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২
Homeপ্রধান সংবাদকরোনায় ১২ জনের মৃত্যু, শনাক্তের হার ১৬.৫১ শতাংশ

করোনায় ১২ জনের মৃত্যু, শনাক্তের হার ১৬.৫১ শতাংশ

গত ২৪ ঘন্টায় দেশে করোনায় আক্রান্ত হয়ে ১২ জনের মৃত্যু হয়েছে। আগের দিনে এই রোগে মারা গিয়েছিল ২ জন। এ সময়ে সংক্রমণ বেড়েছে দশমিক ৯৮ শতাংশ।
স্বাস্থ্য অধিদপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে সোমবার এসব তথ্য জানানো হয়।
এতে বলা হয়, এখন পর্যন্ত দেশে করোনায় মোট মৃতের সংখ্যা ২৯ হাজার ১৭৪ জন। মৃত্যুর হার ১ দশমিক ৪৭ শতাংশ। রোববার করোনায় শনাক্তের হার ছিল ১৫ দশমিক ৫৩ শতাংশ। সোমবার তা বেড়ে দাঁড়িয়েছে ১৬ দশমিক ৫১ শতাংশে।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, দেশে গত ২৪ ঘণ্টায় ১৩ হাজার ৮৪২ জনের নমুনা পরীক্ষায় নতুন রোগী শনাক্ত হয়েছে ২ হাজার ২৮৫ জন। আগের দিন ১২ হাজার ২৪৬ জনের নমুনা পরীক্ষায় নতুন রোগী শনাক্ত হয়েছিল ১ হাজার ৯০২ জন।
দেশে এখন পর্যন্ত ১ কোটি ৪৩ লাখ ৯৪ হাজার ৮১৯ জনের নমুনা পরীক্ষায় মোট শনাক্ত হয়েছে ১৯ লাখ ৮০ হাজার ৯৭৪ জন। এ পর্যন্ত শনাক্ত হয়েছে ১৩ দশমিক ৭৬ শতাংশ।
দেশে করোনা আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৪৮২ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৯ লাখ ৮ হাজার ৭৭৯ জন। সুস্থতার হার ৯৬ দশমিক ৩৬ শতাংশ। গতকাল এই হার ছিল ৯৬ দশমিক ৪৪ শতাংশ।
এদিকে রাজধানীসহ ঢাকা জেলায় গত ২৪ ঘণ্টায় ৯ হাজার ৮৯ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছে ১ হাজার ৫৭৭ জন। শনাক্তের হার ১৭ দশমিক ৩৫ শতাংশ। আগের দিনে এই হার ছিল ১৫ দশমিক ২৯ শতাংশ। সোমবার করোনায় মৃতদের মধ্যে ৮ জনই এই জেলার বাসিন্দা।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img