শনিবার, অক্টোবর ১, ২০২২
Homeপ্রধান সংবাদকারিনার করোনা শনাক্ত

কারিনার করোনা শনাক্ত

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর এবং তার ঘনিষ্ঠ বান্ধবী অমৃতা আরোরার করোনাভাইরাস শনাক্ত হয়েছে। রোববার (১২ ডিসেম্বর) তাদের করোনা রিপোর্ট পজিটিভ আসে।

কারিনা-অমৃতার সংস্পর্শে আসা সবাইকে দ্রুত করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার জন্য বৃহনমুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশনের (বিএমসি) পক্ষ থেক ইতোমধ্যে নির্দেশ দেওয়া হয়েছে।

বিএমসি বলছে, কারিনা ও অমৃতা সম্প্রতি একাধিক পার্টিতে যোগ দিয়েছিলেন যেখানে কোনোরকমের করোনাবিধি মানা হয়নি, যা যথেষ্ট উদ্বেগজনক।

জানা গেছে, সাইফপত্নী এই মুহূর্তে হোম কোয়ারেন্টাইনে আছেন।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, চলতি সপ্তাহেই কারিনা-অমৃতারা জমিয়ে পার্টি করেছেন। রিয়া কাপুরের বাড়িতে প্রি-ক্রিসমাসের এক পার্টিতে তারা ছাড়া কারিশমা, মালাইকারাও উপস্থিত ছিলেন। এছাড়া চলতি সপ্তাহেই করণ জোহরের পার্টিতেও যোগ দেন কারিনা-অমৃতা। সেখানে আলিয়া ভাট, অর্জুন কাপুরসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

ভারতে করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনে আক্রান্তের সংখ্যা প্রতিদিনই বাড়ছে বলে খবর পাওয়া যাচ্ছে। এর মাঝেই এই দুই বলি সুন্দরীর কোভিড পজিটিভ হওয়ার খবরে যথেষ্ট উদ্বিগ্ন ভক্ত-অনুরাগীরা।

এদিকে, সোমবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে কারিনা কাপুর তার করোনা শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। সেখানে তিনি লিখেছেন, আমার করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। বিষয়টি আমি জানার পরই আইসোলেশনে রয়েছি। আমার সংস্পর্শে আসা সবাইকে করোনা পরীক্ষা করে নেওয়ার অনুরোধ করছি।

তিনি আরও লেখেন, আমার পরিবার ও কর্মীরা সবাই করোনার দুই ডোজ টিকা নিয়েছেন। তাদের কারও কোনো উপসর্গ নেই। আমি ঠিক আছি এবং আশা করছি খুব দ্রুতই সেরে উঠবো।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img