সোমবার, জানুয়ারি ৩০, ২০২৩
Homeআমেরিকাকোরআন-গীতা-বাইবেল-ত্রিপিটকে হাত রেখে শপথ নিলেন সুব্রত চৌধুরী

কোরআন-গীতা-বাইবেল-ত্রিপিটকে হাত রেখে শপথ নিলেন সুব্রত চৌধুরী

নিজস্ব প্রতিনিধি
পবিত্র কোরআন, গীতা, বাইবেল ও ত্রিপিটকে হাত রেখে শপথ গ্রহণ করলেন বাংলাদেশি-আমেরিকান সুব্রত চৌধুরী। পাঁচ জানুয়ারি, বৃহস্পতিবার সন্ধ্যায় ‘আটলান্টিক সিটি স্কুল বোর্ড’র নির্বাচিত সদস্য হিসেবে এ শপথ গ্রহণ করেন তিনি।

সিটি স্কুল বোর্ডের সভাকক্ষে সুব্রত চৌধুরীকে শপথ বাক্য পাঠ করান আটলান্টিক সিটির মাননীয় মেয়র মার্টি স্মল সিনিয়র।
শপথ অনুষ্ঠানে পরিবারের সদস্যরাও তাঁর সাথে ছিলেন। এসময় হল ভর্তি বিভিন্ন কমিউনিটির বিপুল সংখ্যক লোকজন তাঁকে করতালি ও হর্ষধবনির মাধ্যমে অভিনন্দিত করেন।

গত নভেম্বর মাসের আটলান্টিক সিটি স্কুল বোর্ড নির্বাচনে সুব্রত চৌধুরী প্রথম এশিয়ান আমেরিকান হিসাবে সর্বাধিক ভোট পেয়ে দ্বিতীয় মেয়াদে বিজয়ী হয়ে ইতিহাস সৃষ্টি করেছেন।

নিউজার্সি অঙ্গরাজ্যে ক্যাসিনো সিটি হিসেবে পরিচিত এই সিটিতে দক্ষিণ এশিয়ান কমিউনিটির মধ্যে বাংলাদেশিরা সবচেয়ে বেশি জড়িয়ে রয়েছে মূলধারার রাজনীতি ও প্রশাসনে।

সুব্রত চৌধুরী ২০১২ সালে অভিবাসীর মর্যাদা নিয়ে সপরিবারে যুক্তরাষ্ট্রে আসেন। আটলান্টিক কাউন্টি গভর্নমেন্ট এর হিউম্যান সার্ভিসেস স্পেশালিস্ট পদে কর্মরত সুব্রত চৌধুরী যুক্তরাষ্ট্রে আসার পর থেকেই সংবাদ মাধ্যমের সাথে যুক্ত হয়ে কমিউনিটি সাংবাদিকতায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন। বস্তুনিষ্ঠ সাংবাদিকতার জন্য কমিউনিটির সর্বমহলে তিনি প্রশংসিতও হয়েছেন।
উল্লেখ্য, ২০২০ সালের জানুয়ারি মাসে আটলান্টিক সিটি স্কুল বোর্ড এর সদস্য হিসাবে শপথ গ্রহণের সময়ও তিনি পবিত্র চার ধর্মগ্রন্থে হাত রেখে শপথ গ্রহণ করেছিলেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img