শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Homeবাংলাদেশগণতন্ত্র পুনরুদ্ধারে ১০দফা দাবিতে বিএনপির ঢাকা বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত, সঙ্গে জিয়া মঞ্চ

গণতন্ত্র পুনরুদ্ধারে ১০দফা দাবিতে বিএনপির ঢাকা বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত, সঙ্গে জিয়া মঞ্চ

গণতন্ত্র পুনরুদ্ধারে ১০দফা দাবিতে বিএনপির ঢাকা বিভাগীয় অনুষ্ঠিত হয়েছে। বিএনপির দু:সময়ের সাহসী সকল নেতাকর্মীদের সঙ্গে নিয়ে প্রতিটি আন্দোলন, মিছিল ও সমাবেশে জিয়া মঞ্চ যেমন অংশগ্রহণ করে আসছে। তেমনি বরাবরের মত এবারো জিয়া মঞ্চ এর সংগ্রামী সাধারণ সম্পাদক মো. ফয়েজ উল্ল্যাহ ইকবাল এর নেতৃবৃন্দ বিশাল বড় মিছিল নিয়ে বিএনপির ডাকা সমাবেশে এবারো অংশ গ্রহণ করেন।
শনিবার(৪ফেব্রুয়ারী) রাজধানীর নয়া পল্টন বিএনপি দলীয় স্থানীয় কার্যালয়ের সামনে আয়োজিত এ সমাবেশে বিএনপির সকল অঙ্গসংগঠন সহ জিয়া মঞ্চ নেতৃবৃন্দ উপস্থিত থেকে সমাবেশকে সফল করতে সর্বাত্বক সমাবেশস্থলে অবস্থান করেন।
বিএনপি ঢাকা মহানগর দক্ষিণ এর আহবায়ক ও জিয়া মঞ্চ কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক আমান উল্লাহ আমান, যুব দলের বিপ্লবী সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, জিয়া মঞ্চ কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সাধারণ সম্পাদক জনাব মো.ফয়েজ উল্ল্যাহ ইকবাল, জিয়া মঞ্চ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মিয়া মো. সাহাবুদ্দিন বাচ্চু, সমাবেশ সঞ্চালনায় ঢাকা মহানগর বিএনপির উত্তর ও দক্ষিণ এর সদস্য সচিব জনাব রফিকুল আলম মজনু, মো. আমিনুল ইসলাম ও বিএনপি অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দসহ জিয়া মঞ্চ ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি আব্দুল হামিদ মানুন, জিয়া মঞ্চ ঢাকা মহানগর দক্ষিণ এর সাধারণ সম্পাদক রিজুয়ান মাসুদ চৌধুরী, জিয়া মঞ্চ ঢাকা মহানগর উত্তর এর সভাপতি মো. শাহাদত হোসেন পলাশ, জিয়া মঞ্চ ঢ্কা মহানগর দক্ষিণ এর সংগ্রামী সাধারণ সম্পাদক মো. আনিসুল ইসলাম সাইম, জিয়া মঞ্চ ঢাকা মহানগর দক্ষিণ এর সহ: প্রচার ও প্রকাশনা সম্পাদক আতিকুর রহমান (আতিক), জিয়া মঞ্চ কেন্দ্রীয় কমিটির সিনি. যুগ্ম আহবায়ক মো. ইঞ্জিনিয়ার জামাল হোসেন, জিয়া মঞ্চ টাংগাইল জেলা ও উপজেলা সভাপতি ও সাধারন সম্পাদক, জিয়া মঞ্চ নারায়ণগঞ্জ জেলার সংগ্রামী আহবায়ক মো. আফজাল হোসেন আজাদ ও উপজেলা শাখার সংগ্রামী সভাপতিসহ জিয়া মঞ্চ এর সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img