শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeপ্রধান সংবাদগত ২৪ ঘন্টায় করোনায় ৩ জনের মৃত্যু

গত ২৪ ঘন্টায় করোনায় ৩ জনের মৃত্যু

গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৩ জন। গতকাল মারা গিয়েছিল ২ জন। আর এই সময়ে সংক্রমণ বেড়েছে দশমিক ২৭ শতাংশ।
স্বাস্থ্য অধিদপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে মঙ্গলবার জানানো হয়েছে, এখন পর্যন্ত দেশে করোনায় মোট মৃতের সংখ্যা ২৯ হাজার ১৪৫ জন। মৃত্যুর হার ১ দশমিক ৪৮ শতাংশ।
এদিকে গতকাল করোনায় শনাক্তের হার ছিল ১৫ দশমিক ২০ শতাংশ। মঙ্গলবার তা বেড়ে দাঁড়িয়েছে ১৫ দশমিক ৪৭ শতাংশে।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, দেশে গত ২৪ ঘণ্টায় ১৩ হাজার ৪৮৯ জনের নমুনা পরীক্ষায় নতুন রোগী শনাক্ত হয়েছে ২ হাজার ৮৭ জন। আগের দিন ১৩ হাজার ৮২০ জনের নমুনা পরীক্ষায় নতুন রোগী শনাক্ত হয়েছিল ২ হাজার ১০১ জন।
দেশে এখন পর্যন্ত ১ কোটি ৪৩ লাখ ১৯ হাজার ৩৬৮ জনের নমুনা পরীক্ষায় মোট শনাক্ত হয়েছে ১৯ লাখ ৬৯ হাজার ৩৬১ জন। এ পর্যন্ত শনাক্ত হয়েছে ১৩ দশমিক ৭৫ শতাংশ।
দেশে করোনা আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ২০০ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৯ লাখ ৭ হাজার ৬৭ জন। সুস্থতার হার ৯৬ দশমিক ৮৪ শতাংশ। গতকাল এই হার ছিল ৯৭ দশমিক ৯৩ শতাংশ।
এদিকে রাজধানীসহ ঢাকা জেলায় গত ২৪ ঘণ্টায় ১০ হাজার ৮৮৩ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছে ১ হাজার ৭৯৫ জন। শনাক্তের হার ১৬ দশমিক ৪৫ শতাংশ। আগের দিনে এই হার ছিল ১৬ দশমিক ৪৯ শতাংশ। মঙ্গলবার মৃতদের মধ্যে ঢাকায় ১ জন, চট্টগ্রামে ১ জন এবং লক্ষীপুরে ১ জন রয়েছেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img