সোমবার, অক্টোবর ৩, ২০২২
Homeআমেরিকাচাঁদরাতে জ্যাকসন হাইটসে ব্যাপক উৎসবের আয়োজন।

চাঁদরাতে জ্যাকসন হাইটসে ব্যাপক উৎসবের আয়োজন।

হবে নাচ গান, হৈচৈ।
নিউইয়র্ক ২৬ এপ্রিল। নিজস্ব প্রতিনিধি। আসন্ন ঈদুল ফিতরের চাঁদরাতে জ্যাকসন হাইটসের ৭৩ ষ্ট্রিটে ব্যাপক উৎসবের আয়োজন করা হয়েছে। জ্যাকসন হাইটস এলাকাবাসী সংগঠনের উদ্যোগে এই উৎসবের আয়োজন করা হচ্ছে। জ্যাকসন হাইটস বাংলাদেশী ব্যাবসায়ী এসোসিয়েশনের সহ স্থানীয় ব্যাবসায়ী ও গন্যমান্য লোকরা এতে সার্বিক সহযোগিতা করেছেন। জানাযায় অনুষ্ঠান চলাকালে ৭৩ ষ্ট্রিট সম্পূর্ণ বন্ধ থাকবে।

কেনাকাটা, মেহেদী লাগানো, নাচগান সবই থাকবে এই চাঁদ রাতে। গান গাইবেন দেশ প্রবাসের জনপ্রিয় শিল্পী কামরুজ্জামান বকুল, শাহ মাহাবুব, নিলীমা শশী, আফতাব জনি,আমানত হোসাইন আমান,তৃনিয়া হাসান,ড,কামরুল, রোজি আজাদ, আলভান,মিতু, সোনীয়া সহ অন্যান্য শিল্পীবৃন্দ।

রাত আটটা থেকে সাড়ে এগারোটা পর্যন্ত অনুষ্ঠানাদি চলবে।

এলাকাবাসী সংগঠনের সভাপতি মো সাকিল মিয়া, সাধারন সম্পাদক মোঃ আলম নমি, আহবায়ক দেওয়ান মনির, সদস্য সচিব মিয়া মোহাম্মদ দুলাল।

প্রধান সমন্বয়কারী সরওয়ার খান বাবু। সার্বিক সহযোগী আফতাব জনি সহ সংগঠনের প্রায় সকল সদস্যরা চাঁদ রাতের সব অনুষ্ঠান সফল করতে কাজ করে যাচ্ছেন।

জেকসন হাইটস বাংলাদেশী ব্যাবসায়ী এসোসিয়েশনের সভাপতি সাধারণ সম্পাদক ফাহাদ সোলয়মানের নেতৃত্বে এলাকার ব্যাবসায়ী ও গন্যমান্য লোকজন এতে সর্ব সহযোগিতা দিয়ে যাচ্ছে। বলাযায়, এবারকার চাঁদ রাত হবে ব্যতিক্রমধর্মী আনন্দের।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img