শুক্রবার, মার্চ ১, ২০২৪
Homeপ্রধান সংবাদজামালপুরে ট্রাক ও অটোরিকশার মধ্যে সংঘর্ষে চারজন নিহত

জামালপুরে ট্রাক ও অটোরিকশার মধ্যে সংঘর্ষে চারজন নিহত

জামালপুর সদর উপজেলার রানাগাছা ইউনিয়নের উত্তরপাড়া এলাকায় শুক্রবার একটি ট্রাক ও ব্যাটারীচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত ও তিনজন গুরুতর আহত হয়েছেন। হতাহতদের বাড়ি জামালপুর সদর উপজেলার নরুন্দি ইউনিয়নের ইটাইল গ্রামে।
শুক্রবার দুপুরে এই দুর্ঘটনা ঘটে।
জামালপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো.সাজ্জাদ হোসেন জানান, জুম’ার নামাজ পড়ার উদ্দেশ্যে বেশ কয়েকজন মুসল্লি অটোরিকশাযোগে ইটাইল থেকে পার্শ্ববর্তী গ্রামের একটি মসজিদে যাচ্ছিলেন। অটোরিকশাটি জামালপুর-ময়মনসিংহ মহাসড়কে উঠার পর বিপরীত দিক থেকে আসা ময়মনসিংহগামী একটি ট্রাক অটোরিকশাকে সজোরে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে পাশের একটি ধান ক্ষেতে পড়ে যায়।
পরে স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সদর উপজেলার নরুন্দি ইউনিয়নের ইটাইল এলাকার ইউসুফ আলীর ছেলে সোলায়মান (৫৫) ও একই এলাকার সদর আলীর ছেলে আব্দুল মজিদকে (৪৮) মৃত ঘোষনা করেন। এসময় গুরুতর আহত একই এলাকার হানিফ (৫৮),শফিকুল (৫৫),খলিল (৬০), সাহেদ আলী (৫৫) ও জয়নালকে (৪২) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে পথিমধ্যে জয়নাল ও সাহেদ আলীও মারা যান। নিহত অটোরিকশা চালক জয়নাল ওই এলাকার সোবাহান আলীর ছেলে এবং নিহত সাহেদ আলী একই এলাকার ফয়েজ উদ্দিনের ছেলে। এ ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহ্নেওয়াজ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন,ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে। এ ঘটনায় জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img