বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Homeপ্রধান সংবাদটানা দাবদাহের পর কোম্পানীগঞ্জে স্বস্তির বৃষ্টি

টানা দাবদাহের পর কোম্পানীগঞ্জে স্বস্তির বৃষ্টি

টানা দাবদাহের পর সোমবার রাতে সিলেটের কোম্পানীগঞ্জে অঝর ধারায় বৃষ্টি নেমে এসেছে। এ বৃষ্টির ফলে তীব্র গরমে হাঁসফাঁস করা উপজেলাবাসীর মধ্যে স্বস্তি ফিরেছে।

সোমবার (১৭ এপ্রিল) রাত ৮টা থেকে উপজেলায় বৃষ্টি শুরু হয়। রাত ১০টার দিকে শুরু হয় মুষলধারে বৃষ্টি। এরপর তীব্রতা কমে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি পড়তে থাকে।

তবে সিলেটের অন্য কোনো উপজেলায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত বৃষ্টির খবর পাওয়া যায়নি। তবে সিলেট মহানগরসহ বিভিন্ন উপজেলায় বাতাস বইছে।

রাতে কোম্পানীগঞ্জ উপজেলার ১ নম্বর ইসলামপুর পশ্চিম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহ মোহাম্মদ জামাল উদ্দিন বৃষ্টির খবর জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কয়েকদিন ধরে তীব্র গরম পড়েছে। গরম বাড়ার সঙ্গে সঙ্গে লোডশেডিংও বেড়েছে। এ কারণে রোজাদারসহ সাধারণ মানুষের হাঁসফাঁস অবস্থা। এ অবস্থায় সোমবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলায় বৃষ্টি হওয়ায় অনেকটা স্বস্তি ফিরেছে। তবে কয়েকদিন কড়া রোদে বোরো ধান শুকাতে সুবিধা হয়েছে চাষিদের।

এদিকে সোমবার (১৭ এপ্রিল) দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে পাবনার ঈশ্বরদী। এদিন ঈশ্বরদীতে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৪৩ ডিগ্রি সেলসিয়াস। এছাড়া চুয়াডাঙ্গায় ৪১ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস থেকে বেড়ে হয়েছে ৪২ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস। সিলেটে সোমবার সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৩৬ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img