শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪
Homeআমেরিকাটেলর সুইফট কনসার্ট মুভির অগ্রিম টিকিট বিক্রয় ১০ কোটি ডলার ছাড়িয়েছে

টেলর সুইফট কনসার্ট মুভির অগ্রিম টিকিট বিক্রয় ১০ কোটি ডলার ছাড়িয়েছে

নিউইয়র্ক, ৬ অক্টোবর, ২০২৩: টেলর সুইফটের ‘ইরাস’ ট্যুরের সিনেমার অগ্রিম টিকিট বিক্রি বিশ্বব্যাপী ১০ কোটি ডলার ছাড়িয়েছে।
থিয়েটার অপারেটর এএমসি বৃহস্পতিবার জানিয়েছে, এটি ইতিহাসে সবচেয়ে বেশি বিক্রি হওয়া ফিচার-লেন্থ কনসার্ট ফিল্মে পরিণত হয়েছে।
‘টেইলর সুইফট-দ্য ইরাস ট্যুর’ ১৩ অক্টোবর বিশ্বের ১০০টি দেশের ৮,৫০০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

ফিল্মটি ইতোমধ্যেই ‘জাস্টিন বিবার: নেভার সে নেভার’কে ছাড়িয়ে সর্বোচ্চ আয়কারী কনসার্ট ফিল্মে পরিণত হতে চলেছে। ২০১১ সালে মুক্তি পাওয়া ‘জাস্টিন বিবার: নেভার সে নেভার’ ৯৯ মিলিয়ন আয় করেছে।
ডলার আয় করেছে, এটি কনসার্ট ফিল্ম হিসাবে বিবেচিত হয় না কারণ এটি শুধুমাত্র মাইকেল জ্যাকসনের পারফরম্যান্স প্রস্তুতির নথিভুক্ত করে, যিনি মঞ্চে পারফর্ম করার আগে মারা যান।
‘ইরাস’ প্রাথমিকভাবে শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রে মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু গায়ক শেষ পর্যন্ত এটিকে একটি বৈশ্বিক ইভেন্টে পরিণত করার জন্য বেছে নিয়েছিলেন, যদিও তার সফরে পরের বছর একটি দ্বিতীয় পর্বে অন্তর্ভুক্ত হবে। যেখানে ইউরোপ, সেইসাথে মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডার পাশাপাশি দক্ষিণ আমেরিকা, অস্ট্রেলিয়া, এশিয়ায় সফরের কয়েক ডজন তারিখ রয়েছে।

এএমসির একজন মুখপাত্র এএফপিকে বলেছেন, কানাডার সিনেপ্লেক্স নেটওয়ার্ক এবং মেক্সিকোর সিনেপোলিস সহ সমস্ত সিনেমা হল থেকে ১০ কোটি ডলার রাজস্ব এসেছে।
৮,৫০০টি সিনেমা হলের মধ্যে ৪,০০০টি উত্তর আমেরিকায়।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img