শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Homeপ্রধান সংবাদতৃতীয় মেয়াদে সরকার গঠনের আভাস মোদির

তৃতীয় মেয়াদে সরকার গঠনের আভাস মোদির

ভারতের সাধারণ নির্বাচনে বিজেপি ও এনডিএ-র বিজয় দাবি করেছেন নরেন্দ্র মোদি। নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা না পেলেও জোটসঙ্গীদের নিয়ে টানা তৃতীয় মেয়াদে সরকার গঠনের আভাস দিয়েছেন ভারতের বর্তমান প্রধানমন্ত্রী।

মঙ্গলবার সন্ধ্যার পরে নয়াদিল্লির বিজেপি সদর দপ্তরে একটি সমাবেশে তিনি বিজয়ী করার জন্য দেশবাসী ও এনডিএ সমর্থকদের ধন্যবাদ জানান।

মোদি বলেন, আজকের বিজয় ভারতের সংবিধানের ওপর অটুট বিশ্বাসের জয়। বিজয়ের এই মুহূর্তে আমি জনগণকে অভিনন্দন জানাই। সবাইকে আমি ধন্যবাদ জানাই। সেই সঙ্গে এনডিএর সকল সঙ্গীকে ধন্যবাদ জানাই।

নরেন্দ্র মোদি বলেন, ১৯৬২ সালের পর কোন সরকার নিজেদের দুই দফা পূর্ণ করার পর তৃতীয়বার ক্ষমতায় ফিরে আসলো। আজ তৃতীয়বার জনগণের যে আর্শীবাদ মিললো, আমি সেটার সামনে, বিনয়ের সঙ্গে মস্তক অবনত করছি।‘

এদিন সন্ধ্যায় নিজের এক্স হ্যান্ডেলে (সাবেক টুইটার) প্রকাশিত বার্তায় মোদি বলেন, টানা তৃতীয়বারের মতো (ভারতের) জনগণ এনডিএ’র উপর আস্থা রেখেছে! ভারতের ইতিহাসে এটি একটি ঐতিহাসিক কীর্তি।

ভোট দিয়ে পাশে থাকার জন্য ভারতের জনগণকে ধন্যবাদ জানিয়েছেন মোদি। আশ্বাস দিয়েছেন, জনগণের আশা-আকাঙ্খা পূরণ করতে বিগত ১০ বছরের মতো সামনের বছরগুলোতেও ভাল কাজ চালিয়ে যাবেন।

সরকার গঠন করলে জওহরলাল নেহেরুর পর দ্বিতীয় ব্যক্তি হিসাবে টানা তৃতীয়বারের মতো ভারতের প্রধানমন্ত্রী হবেন নরেন্দ্র মোদি।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img