শুক্রবার, মার্চ ১, ২০২৪
Homeআমেরিকাদক্ষিন এশীয় নেতৃত্ব পুরস্কার পেলেন রওশনউদদীন

দক্ষিন এশীয় নেতৃত্ব পুরস্কার পেলেন রওশনউদদীন

সাউথ জারসি থেকে সুব্রত চৌধুরী –
নিউ জারসি রাজ্যের এগ হারবার শহরে বসবাসরত বাংলাদেশী আমেরিকান রওশনউদদীন “দক্ষিন এশীয় নেতৃত্ব পুরস্কার” এ ভূষিত হয়েছেন ।গত ১৮ জুলাই, মংগলবার স্হানীয় একটি ভেনুতে অনুষ্ঠিত এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে কমিউনিটি সেবায় অবদানের জন্য অন্য কয়েকজনের সাথে তাঁকেও এই পুরস্কার দেওয়া হয়।

আটলান্টিক সিটির ষষ্ঠ ওয়ার্ডের কাউন্সিলম্যান জেসি কার্টজ কর্তৃক এই পুরস্কার প্রদান অনুষ্ঠানে নিউ জারসির এসেম্বলিম্যান ডন গার্ডিয়ান , এসেম্বলিওম্যান ক্লারা সুইফট, গ্যালাওয়ে টাউনশীপের কাউন্সিলম্যান মুহাম্মদ ওমর সহ বিভিন্ন কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিরা উপস্হিত ছিলেন।

বাংলাদেশের ঢাকার ওয়ারীতে রওশন উদ্দীনের আদি নিবাস।

তাঁর পিতা মরহুম হাজী আব্দুস সোবহান এবং মাতা মরহুমা সাকিনা সোবহান । রওশনউদদীন ১৯৮৫ সালে অভিবাসীর মর্যাদায় যুক্তরাষ্ট্রে আসেন । ১৯৯৬ সাল থেকে তিনি কমিউনিটি সেবায় আত্ননিয়োগ করেন।

বর্তমানে তিনি বাংলাদেশ আমেরিকান রিপাবলিকান দলের সহসভাপতি, এলায়েন্স অব সাউথ এশিয়ান আমেরিকান লেবার (আসাল) নিউ জারসি চ্যাপটারের ওমেন কো চেয়ার এর গুরুদায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জারসির সাথে ওতপ্রোতভাবে জড়িত থেকে কমিউনিটি সেবায় অবদান রেখে চলেছেন।

পরোপকারী, সদাবৎসল, প্রানবন্ত রওশন উদ্দীন দুই পুত্র সন্তানের গর্বিত জননী।

রওশন উদ্দীন “দক্ষিন এশীয় নেতৃত্ব পুরস্কার” পাওয়ায় তাঁকে অভিনন্দন জানিয়েছেন আটলান্টিক সিটি স্কুল বোর্ডের সদস্য সুব্রত চৌধুরী, বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জারসির সভাপতি জহিরুল ইসলাম বাবুল, সাধারন সম্পাদক জাকিরুল ইসলাম খোকা, ট্রাষটি বোর্ডের সভাপতি আব্দুর রফিক,এশিয়ান আমেরিকান সোসাইটি অব আটলান্টিক সিটির সভাপতি সুমন মজুমদার প্রমুখ ।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img