বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeআমেরিকানিউইয়র্কে শেখ হাসিনার সংবর্ধনা ঘিরে বিপুল উৎসাহ উদ্দীপনা। সকল ভেদাভেদের উর্ধে উঠে...

নিউইয়র্কে শেখ হাসিনার সংবর্ধনা ঘিরে বিপুল উৎসাহ উদ্দীপনা। সকল ভেদাভেদের উর্ধে উঠে নেত্রীর গণ সংবর্ধনা সফলে একট্টা।

নিউইয়র্ক, ২০ সেপ্টেম্বর। আবু নছর। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাতিসংঘের ৭৮ তম অধিবেশনে যোগদান উপলক্ষে যুক্তরাষ্ট্রে আগমন এবং ২২ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য নাগরিক সম্বর্ধনাকে কেন্দ্র করে নেতাকর্মী ও সাধারন বাংলাদেশের মাঝে বিপু উৎসাহ উদ্দীপনা পরিলক্ষিত হচ্ছে। নেত্রীর আগমনের দিন থেকেই

বিভিন্ন এলাকা থেকে আসছে শুরু করেছে দলের নেতাকর্মীরা। বাড়ছে বাঙালী অধ্যুষিত এলাকা গুলোতে আনন্দ- গল্প- আড্ডা ভিড়। দলের বর্তমান নেতৃত্ত্বের মুল নেতাকে নিয়ে অসন্তোসের শেষ নেই। অনেক আগে থেকেই নানা ষ্টেটে অনৈতিক কমিটি দেয়া নিয়ে আছে সমালোচনা।

গত দশ /বার বছর কোন ঝামেলা ছিল না এমন সব জায়গায়ও বর্তমানে বিভক্তি। কোন কোন জায়গায় শুধু একাধিক নয় তারও বেশী বিভক্তি। হয়েছে নিবেদিত নেতা কর্মিরা লাঞ্চিত বঞ্চিত। লজ্জা ও অসহাত্ব নিয়ে নিশ্চুপ থাকতে হচ্ছে অনেককে।

চিহ্নিত জমাতি আ’লীগ চালাচ্ছে এমনও দেখা যায়। প্রকাশ্য বঙ্গবন্ধুকে নিয়ে কুৎসা রটাচ্ছে স্বয়ং আ’লীগের সভায়। নেতাদের জানিয়ে লাভ হয়নি। বরঞ্চ ক্ষতিগ্রস্থ হতে হয়েছে, হারিয়েছে পদ পদবি। কমিটির দোহাই দিয়ে পুলিশ দিয়ে না করা হয়েছে প্রতিবাদী আ’লীগের প্রকৃত নেতাদের।

এখানে কমিটি অস্ত্র হিসেবে ব্যবহার করা হয়েছে। তার পরেইতো পাল্টা কমিটি। কমিটির নেপথ্য কি ,কি পক্রিয়া কেউ জানেনা। এটা পার্শ্ববর্তী সাউথ জার্সীর চিত্র। সর্বত্র কমিটি বানিজ্যের কথা।

যা হউক এবার সব ভেদাবেদ ভুলে নেতাকর্মীরা আসছে নাগরিক সংবর্ধনাকে সফল করতে। প্রতিপক্ষের হুমকি ধুমকিতে আরও বেশী মাত্রার তেজাস উদ্দিপনায় দেখা যাচ্ছে গল্প আড্ডার রুপ।

দল নিরপেক্ষ সাধারন মানুষ আসছে প্রধানমন্ত্রীকে দেখতে।

অনুষ্ঠানে যোগদান দেখিয়ে সাহস যোগাতে প্রিয় নেত্রীকে। নূতন প্রজন্মের ছেলে মেয়েরা বাংলাদেশের অভাবনীয় উন্নতিতে আনন্দিত। তারাও যোগদিবে উন্নয়নের যাদুকরকে দেখেতে, এমন মন্তব্য করেছে জ্যাকসন হাইটসে এক কলেজ পড়ুয়া ছাত্র।

এবারে শেখ হাসিনার আগমনে হতাশ কিছু মানুষ গুজব রটনাকারী ও গুজব সাংবাদিক। যারা এদ্দিন গুরুতর গুজব রটিয়েছে তারা ভয় পাচ্ছে পারাজনৈতিক বাতাস উল্টো দিকে বহে কিনা শেখ হাসিনা কারিশমায়।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img