রবিবার, অক্টোবর ২, ২০২২
Homeআমেরিকানিউইয়র্কে এলিট ক্লাবের যাত্রা শুরু

নিউইয়র্কে এলিট ক্লাবের যাত্রা শুরু

নিউইয়র্ক ৪ এপ্রিল। নিজস্ব প্রতিনিধি: নিউয়র্কে ব্যাবসা, বসবাস্‌, যোগাযোগ বিনোদন রজনৈতিক ও সমাজিক কর্মকান্ডের জন্য সুপরিচিত এলাকা জ্যাকসন হাইটস। সেই জ্যাকসন হাইটসে আনন্দ বিনোদনের জন্য সামাজিক ক্লাব হিসাবে এলিট ক্লাবের যাত্রা শুরু করেছে। দীর্ঘদিন ধরে এলাকাবাসি ও ব্যাবসায়ীদের মধ্যে আনন্দ বিনোদন ব্যাবসায়িক আড্ডার একটি সুন্দর সমৃদ্ধ ক্লাবের প্রয়োজনীয়তা অনুভব করছিল সবাই। যদিও এলাকাবাসির ব্যনারে সংগঠিত সংগঠনের সভাপতি শাকিল মিয়ার অফিস ঘীরে সমমনাদের নিয়মিত মজার আড্ডা হতো, দিবসের কর্মব্যাস্ততা শেষে।

পরিশেষে, জনবহুল জ্যাকসন হাইটসেই নেয়া হয়েছে ক্লাবের জন্য সুন্দর উপযুক্ত ঘর। আর সেখানেই সাজানো গুছানো হচ্ছে এলিট ক্লাবকে । নেতৃবৃন্দ ও সদস্যদের সরব উপস্থিতি অন্তরিক প্রচেষ্টায় ইতিমধ্যে ধীরে ধীরে সাজানো হয়েছে ক্লাবের ভিতরের কিছু অংশ, যা অব্যাহত রয়েছে ।

উল্লেখ্যে, ক্লাবের সভাপতি নির্বাচিত হয়েছেন সকলের প্রিয় ব্যাবসায়ী ও সমাজসেবক এম ডি আবদুর দিলিপ। সাধারন সম্পাদক সবকর্মের পারদর্শী জনপ্রিয় মুখ মোহাম্মদ রফিকুল ইসলাম। কোষাদক্ষ নির্বাচিত হয়েছেন সকলের বিশ্বস্থ জনপ্রিয় গৌরাঙ্গ রায়।
সীমিত সংখ্যক সমমনা বন্ধুদের নিয়েই যাত্রা সুরু করছে এলিট ক্লাবের। আজ সংগঠনের সভাপতি সাধারন সম্পাদক ও কোষাদক্ষের উপস্থিতিতে অ্ন্যান্যদের মধ্যে জ্যাকসন হাইইটস বাংলাদেশী ব্যাবসায়ী সমিতির ( JBBA) সাধারন সম্পাদক ফাহাদ সোলায়মান, জ্যাকসন হাইটস এলাকাবাসীর সভাপতি মো; শাকিল মিয়া, জনপ্রিয় কন্ঠশিল্পী কামরুজ্জমান বকুল, ব্যাবসায়ী দেবাশিস দাস বব, মো; মনির, জোসী চৌধুরীর ও অন্যান্যদের উপস্থিতিতে সকলের সাথে আলোচনা ও পরামর্শের ভিত্তিতে সিদ্ধান্ত নেয়া হয়েছে একটি সুন্দর পরিচ্ছন্ন এলিট ক্লাব পরিচালনার সার্বিক পরিকল্পনা ও কিছু নিয়ম নীতি। সিদ্ধান্ত হয়েছে ,সদস্য সংখ্যা সীমিত রাখার। এছাড়া মাসিক চাঁদা , ক্লাবের সময় সূচী, আপ্যায়ন, খেলাধুলা ইত্যাদি বিষয়ে খোলামেলা আলোচনা চলছে। সব ব্যাপারেই সদস্যদের সুবিধাদি ও নিয়ম কানুন মেনে চলার কড়াকড়ি সিদ্ধান্ত বিষয়েই সবার দৃষ্টি দেখা যায়।

বলাযায়, কাজের শেষে ক্লান্ত অবসন্ন নিউইয়র্ক বাসির এতদিনকার আনন্দ বিনোদন ও অর্থকরী আড্ডার প্রত্যাশা পুরন হবে এই এলিট ক্লাবের মাধ্যমে। সদস্যদের আনাগোনা ও আন্তরিকতায় এই বার্তাই বহন করে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img