শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeআমেরিকানিউইয়র্কে জ্যাকসন হাইটসে সেহেরির আনন্দ।

নিউইয়র্কে জ্যাকসন হাইটসে সেহেরির আনন্দ।

নিউইয়র্ক ২০ এপ্রিল। নিজস্ব বার্তা বাহক। জ্যাকসন হাইটস এলাকাবাসীর উদ্যোগে স্থানীয় ৭৩ ষ্ট্রিটের নবান্ন পার্টি সেন্টারে আয়োজন করা হয়েছিল সেহেরি র আয়োজন। যেখানে রাত দুইটা থেকে শুরু হয়ে সাড়ে চারটা পর্যন্ত বিরামহীন সেহেরির আয়োজন জন চলেছিল।

প্রচুর এলাকাবাসী আগেই এসে নবান্ন পার্টি সেন্টারে আসন গ্রহন করেন। এতে সমাজের নানা পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ , রাজনীতিবিদ, সমাজ কর্মি, সাংবাদিক, সাংস্কৃতিক কর্মি এমনকি মহিলারাও অংশনেন।

সংগঠনের সভাপতি মোহাম্মদ সাকিল মিয়া সাধারন সম্পাদক মোহাম্মদ নোমি ও অন্যান্য নেতৃবৃন্দকে বিরামহীন ভাবে আতিথেয়তা করতে দেখা যায়। উল্লেখ্য, প্রতিবছরের রমজানেই এই সংগঠনটি সেহেরির আয়োজন করে থাকেন। তা ছাড়া সংগঠনের সভাপতি নিজ কার্যালয়ে প্রতিদিন ইফতারের আয়োজন করে থাকেন ৭৩ ষ্ট্রিটে।

আসন্ন ইদের চাঁদ রাতে রাত ভর জেকসন হাইটসে আনন্দ উৎসন চলবে বলে ঘোষণা দেন সভাপতি মোহাম্মদ সাকিল মিয়া ও অন্যান্যরা।এবং বলেন এবার চাঁদ রাতে যোগ হবে ভিন্ন মাত্রা। জ্যাকসন হাইটস বাংলাদেশী ব্যাবসায়ী এসোসিয়েশনের সেক্রেটারী ফাহাদ সোলাইমান চাঁদ রাতের ঈদ আনন্দের কথা বলতে গিয়ে বলেন, ইতিমধ্যেই সিটির অনুমোদনের কাজ চলছে।বলা যায় তা হবেই ইনশাল্লাহ । এবার অনুষ্ঠানস্থলের সম্পূর্ণ রাস্তায় যানচলাচল বন্ধ থাকবে। গান বাজনা নাচে, বাজারে ও সাজের আয়োজনে মুখরিত থাকবে আসন্ন ঈদের চাঁদ রাত।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img