শনিবার, অক্টোবর ১, ২০২২
Homeআমেরিকানিউজারসিতে প্রানের আমেজ মেজবান অনুষ্ঠিত

নিউজারসিতে প্রানের আমেজ মেজবান অনুষ্ঠিত

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী: বাংলাদেশের মেজবানের সুনাম দেশের গণ্ডি পেরিয়ে বিদেশে ছড়িয়ে পড়েছে অনেক আগেই,তাইতো পৃথিবীর বিভিন্ন দেশে প্রায় নিয়মিতই এই মেজবানের আয়োজন করা হয়ে থাকে। তারই ধারাবাহিকতায় মেজবানের আয়োজন করেছিল বাংলাদেশ কমিউনিটি অব নিউ জারসি।

সংগঠনটির উদ্যোগে গত ১৪ সেপ্টেম্বর, ২০২২, বুধবার ১১ রেলরোড এভিনিউ, ব্রুকলন,নিউজারসি-০৮০৩০ এ অবস্থিত “আমেরিকান লিজন হল” এ মেজবান এর আয়োজন করা হয়েছিল।ওইদিন সন্ধ্যা সাতটা থেকে রাত এগারোটা পর্যন্ত মেজবান অনুষ্ঠান চলে।

প্রানের আমেজে অনুষ্ঠিত এই মেজবান অনুষ্ঠানে বিভিন্ন অঙ্গরাজ্যের প্রবাসী বাংলাদেশিরা ব্যাপক সংখ্যায় অংশগ্রহন করে। অনেক প্রবাসী সপরিবারে মেজবানে অংশগ্রহন করে।মেজবান অনুষ্ঠানে প্রবাস প্রজন্মের শিশু-কিশোরদের অংশগ্রহন ছিল বেশ লক্ষ্যণীয় ।

মেজবান অনুষ্ঠানে বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি জহিরুল ইসলাম বাবুল, সাধারন সম্পাদক জাকিরুল ইসলাম খোকা, ট্রাস্টি বোর্ডের সভাপতি আব্দুর রফিক, বাংলা গ্লোব অনলাইন পত্রিকার সম্পাদক আবু নসর, বাংলা খবর অনলাইন পত্রিকার সম্পাদক মনিরুজামান মনির সহ বিপুল সংখ্যক প্রবাসীর উপস্থিতিতে এই মেজবান অনুষ্ঠান প্রবাসে বাংলাদেশি আমেরিকানদের মিলনমেলায় পরিনত হয়।

বাংলাদেশ কমিউনিটি অব নিউ জারসির নেতৃবৃন্দ মেজবান অনুষ্ঠান সফল করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img