রবিবার, জানুয়ারি ২৯, ২০২৩
Homeআমেরিকানিউ জারসি রাজ্যের গভর্নর ফিল মারফিকে পবিত্র ভাগবত গীতা উপহার

নিউ জারসি রাজ্যের গভর্নর ফিল মারফিকে পবিত্র ভাগবত গীতা উপহার

নিউ জারসি প্রতিনিধি: গত সাতাশ অক্টোবর, বৃহস্পতিবার সন্ধ্যায় নিউ জারসি রাজ্যের গভর্নর ফিল মারফিকে পবিত্র ভাগবত গীতা উপহার হিসাবে প্রদান করা হয়েছে।

ওইদিন সন্ধ্যায় গভর্নর ফিল মারফি ও ফার্ষ্ট লেডি টামি মারফির উদ্যোগে তাঁর সরকারী বাসভবনে “দিওয়ালী উৎসব” উদযাপন উপলক্ষে সম্বর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। উক্ত অনুষ্ঠানে নিউ জারসি রাজ্যে বসবাসরত প্রবাসী হিন্দু সম্প্রদায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ যোগ দেন।

“দিওয়ালী উৎসব” উদযাপন অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের সাথে দিওয়ালীর শুভেচ্ছা বিনিময়কালে আটলান্টিক সিটি স্কুল বোর্ড সদস্য লেখক-সাংবাদিক সুব্রত চৌধুরী কৃষ্ণভক্তদের পক্ষ থেকে গভর্নর ফিল মারফিকে পবিত্র ভাগবত গীতা উপহার হিসাবে প্রদান করেন। পবিত্র ভাগবত গীতা উপহারস্বরূপ পেয়ে গভর্নর ফিল মারফি খুব খুশি হন।তিনি ভাগবত গীতা উপহারস্বরূপ প্রদানের জন্য সুব্রত চৌধুরীকে আন্তরিক ধন্যবাদ জানান।

পবিত্র ভাগবত গীতা উপহার হিসাবে প্রদানের সময় কৃষ্ণভক্ত বিনোদ ভেলোর, লাকী চৌধুরী, অর্ঘ্য চৌধুরী প্রমুখ উপস্হিত ছিলেন।অনুষ্ঠানস্থলে কৃষ্ণভক্তদের স্বাগত জানান গভর্নরের দপ্তরের কর্মকর্তা আলেকজান্ডার কার্টসকি ও রাজপাল ভাট । তাঁরা “দিওয়ালী উৎসব” উদযাপন অনুষ্ঠানে যোগ দেওয়ায় কৃষ্ণভক্তদের ধন্যবাদ জানান।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img