শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪
Homeখেলাধুলাপ্রধানমন্ত্রীকে ‘জয় বাংলা’ লেখা জার্সি উপহার দিলেন রোনালদিনহো

প্রধানমন্ত্রীকে ‘জয় বাংলা’ লেখা জার্সি উপহার দিলেন রোনালদিনহো

ঢাকা, ১৮ অক্টোবর, ২০২৩: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ব্রাজিলের কিংবদন্তি খেলোয়াড় রোনালদিনহো। এ সময় তিনি প্রধানমন্ত্রীকে ‘জয় বাংলা’ লেখা জার্সি উপহার দেন।

বুধবার (১৮ অক্টোবর) সন্ধ্যা ৭টার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। এর আগে বুধবার বিকালে কলকাতা থেকে ঢাকায় আসেন রোনালদিনহো।

গণভবনে প্রধনমন্ত্রীর সাক্ষাৎ শেষে আবারও রেডিসনে ফিরছেন রোনালদিনহো। সেখানে জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া ও নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনের সঙ্গে সাক্ষাৎ করবেন তিনি। জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও ব্রাজিল ভক্ত তামিমের সঙ্গেও সাক্ষাতের কথা রয়েছে তার।

এদিকে শোনা গেছে, বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিনকে সংক্ষিপ্ত অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে। তবে বাফুফে থেকে এখনো সে বিষয়ে কিছু বলা হয়নি।

রাজধানীর হোটেল রেডিসনে আয়োজকদের মূল অনুষ্ঠানে নির্বাচিত কিছু মানুষকে আমন্ত্রণ জানানো হয়েছে। সাধারণ দর্শকরা রোনালদিনহোকে দেখার সুযোগ পাবেন কি না, সেটাও পরিষ্কার করেননি আয়োজকরা। স্পন্সর প্রতিষ্ঠানের পক্ষ থেকে নির্দিষ্ট কিছু গণমাধ্যমকে আমন্ত্রণ জানানো হয়েছে রোনালদিনহোর সংবাদ সম্মেলনের জন্য।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img