মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২
Homeআমেরিকাপ্রানের আমেজে আটলান্টিক সিটি ট্যাক্সি ক্যাব এসোসিয়েশনের বনভোজন সম্পন্ন

প্রানের আমেজে আটলান্টিক সিটি ট্যাক্সি ক্যাব এসোসিয়েশনের বনভোজন সম্পন্ন

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী : আটলান্টিক সিটি ট্যাক্সি ক্যাব এসোসিয়েশনের উদ্যোগে গত ছয় জুলাই, বুধবার আয়োজন করা হয়েছিল বনভোজনের। নিউ জার্সি অঙ্গরাজ্যের “এস্টল মেনর পার্ক” এ অনুষ্ঠিত এই বনভোজনে নিউ জার্সিতে বসবাসরত প্রবাসীরা ব্যাপক সংখ্যায় অংশগ্রহণ করে। বনভোজনে অংশগ্রহণকারীদের জন্য বারবি কিউর আয়োজন করা হয়েছিল, এরপর পরিবেশিত হয় দুপুরের খাবার।

বনভোজনে শিশু-কিশোর, পুরুষ ও মহিলাদের জন্য বিভিন্ন ধরনের খেলাধূলার আয়োজন করা হয়। বিপুল সংখ্যক প্রতিযোগী এতে অংশ নেয়। বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ পুরস্কার বিতরণ করেন।

বনভোজনের সার্বিক তত্ত্বাবধান ও সহযোগিতায় ছিলেন বেলাল হোসেন, জিয়াউল হক, বেলাল উদ্দীন , মোঃ আতিক, শেখ আমিন, শিপন সাখাওয়াত, সবুর মিয়া,জালাল হোসেন, শাহনূর নান্না, নূর মোহাম্মদ, সুলতান নাসের, ফারুক রহমান, মোঃ রিয়াদ প্রমুখ। বনভোজন আয়োজক কমিটির আহবায়ক মোঃ বেলাল ও সদস্য সচিব সামসুল ইসলাম টিটো বনভোজন সফল করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

আটলান্টিক সিটি ট্যাক্সি ক্যাব এসোসিয়েশনির সভাপতি মোঃ আইয়ুব ও সাধারন সম্পাদক মোঃ মনিরুজজামান বনভোজনে অংশগ্রহণ করে তা সফল করায় প্রবাসী বাংলাদেশিদের ধন্যবাদ জানিয়েছেন।

রেফেল ড্রর মাধ্যমে বনভোজনের সমাপ্তি ঘটে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img