বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২
Homeআমেরিকাফাগুনে আগুন ঝড়িয়ে বসন্ত বাতাস শ্নিগ্ধ করেছে সবাইকে

ফাগুনে আগুন ঝড়িয়ে বসন্ত বাতাস শ্নিগ্ধ করেছে সবাইকে

নিউইয়র্ক ২০ মার্চ, নিজস্ব প্রতিনিধি: ফাগুনে আগুন ঝড়িয়ে বসন্ত বাতাস শ্নিগ্ধ করে দিয়ে ছিলো হল ভর্তি দর্শকদের । আজ কেবি মাল্টিমিডিয়া আয়োজিত “বসন্ত বাতাস ” মনোজ্ঞ স্বাংস্কৃতিক অনুষ্ঠান কুইন্স প্যালেসে দর্শকদের নাচে গানে সাজে আড্ডার মাতিয়ে দিয়ে গেলো। অনুষ্ঠানটি পরিচালনায় ছিলেন সকলের প্রিয় সোনীয়া । মন মাতানো নাচে শুরু হয়েছিল সাংস্কৃতিক পর্ব।

একে একে গান গাইলেন জনপ্রিয় শিল্পী ,কামরুজ্জামান বকুল,শেখ নিলীমা,চন্দন চৌধুরী, শিমুল খান, জিনিয়া, মিঠু, সোনীয়া, হোসনে আমান প্রমুখ। সৌজন্য বক্তব্য রাখেন জ্যাকসন হাইটস বাংলাদেশী ব্যাবসায়ী সমিতির সেক্রেটারি ফায়াদ সোলয়মান, জনপ্রিয় কণ্ঠশিল্পী রিজিয়া পারভীন, দেবাশিস দাস ( বব) সহ অন্যান্যরা।

পুরষ্কার ঘোষণার কারনে বসন্তের একটু বেশী বেশী সাজ লক্ষ্য করা গেছে। জনপ্রিয় ফটো সাংবাদিক নিহার সিদ্দিকী সব সময়ই সকলের ছবি তুলে প্রশংসা কুড়ান। তিনি ছবি তোলার জন্য সুন্দর করে সাজিয়ে ছিলেন একটি কর্নার। বলাচলে “নিহার ফটোগ্রাফি কর্নার”। সবাই সেজেগুজে একা বা দল বেধে ছবি তুলেছেন। পুরোটা সময় এই কর্নারে ছবি তোলার ব্যাস্ততা দেখা গেছে।

বসন্ত বাতাস অনুষ্ঠানটি আয়োজন ও সফল করার পেছনে শিল্পী কামরুজ্জামান বকুলের শ্রম ও একাগ্রতা বেশী কাজ করেছে। আর সবাই প্রশংসা করেছেন কামরুজ্জামান বকুল সহ শিল্পী ও সংশ্লিষ্ট সবাইকে। সুস্বাদু ডিনারের ব্যাবস্থা ছিল অনুষ্ঠান শেষে। আসলেই অনুষ্ঠানটি সব দিক সুন্দর ও সফল হয়েছে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img