শনিবার, অক্টোবর ১, ২০২২
Homeআমেরিকাবসন্ত বাতাসের সফল অনুষ্ঠানকে ঘীরে যত কথা।

বসন্ত বাতাসের সফল অনুষ্ঠানকে ঘীরে যত কথা।

নিউইয়র্ক.২৩ মার্চ। নিজস্ব প্রতিনিধি।
গত ২০ মার্চ কেবি মাল্টিমিডিয়া আয়োজিত বসন্ত বাতাসের সফল অনুষ্ঠান ঘীরে একন চলছে আলোচনা সমালোচনার ধুম। সমাপ্তির পরও যার আমেজ সর্বত্র। চলছে মুকে মুখে এতো সুন্দর অনুষ্ঠান কি ভাবে হলো, নানা প্রশংসা। যারা আসতে পারেনি তাদের মাঝে রয়েছে মিস করার আক্ষেপ। কেউ কেউ দাওয়াত না পাওয়ার অনুযোগ। আবার আছে উপস্থিত থাকার আনন্দ। চলছে চুল-ছেঁড়া বিশ্লেষণ। প্রতিটা শিল্পীই সর্বোচ্চ আন্তরিকতার সাথে গেয়েছেন। ব্যান্ড মিউজিক শিল্পীতে দর্শক সবাই সন্তুষ্ট। সুন্দর মন মাতানো গানের সাথ নাচের মুগ্ধতা। ষ্টেজের ছিলো ভিন্ন স্বাদ, সুন্দর রংডং। কন্ঠ শিল্পী রিজিয়া পারভীন মাধ্যমে অনেকের ভালোবাসার স্বাক্ষর যুক্ত উপহারের বাধানো কপি হস্তান্তর। নিহার ফটোগ্রাফি কর্নারে সাজ গোজ দেয়া মানুষের ছবি তোলার ভীড়। সুস্বাদু খাওয়ারেও ছিলো সবার তীপ্তি।

মনোরম সাজে জনপ্রিয় উপস্থাপিকা সারমিনা সোনীয়া ও তার সহযোগী মিয়া মোহাম্মদ দুলালের সুন্দর উপস্থাপনা সবার মন কেড়েছে। এসব নিয়েই হচ্ছে সোরগোল। সুন্দর সাজের জন্য পুরষ্কার ঘোষনায় মার্জিত বসন্ত সাজের হলের সৌন্দর্য বেড়েছিল।

সোনীয়াকে নিয়ে ডঃ সরোয়ার হাসান চৌধুরীর উপস্থিত কবিতা লিখা ও আবৃত্তি নিয়ে দর্শক সারিতে হাস্যরসের সে কি অনন্দ। সাথে সেলিম ইব্রাহীমের কবিতাও। দু’জনই প্রকাশ্যে সোনীয়া ভক্ত বলেই মানুষের কৌতুহলে কারন। সুন্দর উপস্থাপনা ও নানা গুনবলীর কারনে এই গুনবতীর ভক্তের সংখ্যা বেশী দেখা যায়।

অনুষ্ঠানের সার্থকতা ও সার্বিক রুপকার কামরুজ্জামান বকুল টেলিফোন পাওয়ার বৃষ্টিতে ভাসছেন। প্রশংসা আর প্রশংসা। সাথে দাওয়াত না পাওয়ার অনুযোগের জবাবে তিনি ক্লান্ত কিন্তু উৎফুল্ল। আরও উদ্দিপনা নিয়ে তিনি এগিয়ে যেতে চান সবার সহযোগিতায়। আগামী ফাগুন করতে চান উম্মূক্ত আকাশের নীচে, খোলা মাঠে। উম্মুক্ত থাকবে সবার জন্য দরোজা। এই ভাবনা এখন তাঁর মাথায়।

নিউইয়র্কের পরিশ্রমী মানুষগুলো চায় পারিবারিক ভাবে আনন্দ বিনোদনের জন্য আরও আরও বাড়ুক সুন্দর অনুষ্ঠান। যদিও অনুষ্ঠানাদির কমতি নেই, নানা জনে নানা ভাবে চলছে হর্দম।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img