শনিবার, অক্টোবর ১, ২০২২
Homeআমেরিকাবাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি জহিরুল ইসলাম বাবুল ‘হোম টাউন হিরো’...

বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি জহিরুল ইসলাম বাবুল ‘হোম টাউন হিরো’ পুরস্কার পেলেন

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী- যুক্তরাষ্ট্রের নিউ জারসি রাজ্যের আটলান্টিক সিটির ‘হোম টাউন হিরো’র পুরস্কার পেলেন বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি জহিরুল ইসলাম বাবুল।

গত ১৯ মে, বৃহস্পতিবার সন্ধ্যায় স্টকটন বিশ্ববিদ্যালয়ের ফ্যানি লো হেমার হলরুমে অনুষ্ঠিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে জহিরুল ইসলাম বাবুলকে আটলান্টিক সিটির ‘হোম টাউন হিরো’ পুরস্কারে ভূষিত করা হয়।

অনুষ্ঠানে ‘ হিরো অব আওয়ার হোম টাউন’ সংগঠনের চেয়ারওম্যান মিসেস জুডি বরোস ও জেফ ডরসি তাঁর হাতে পুরস্কার তুলে দেন।

এই সময় বিভিন্ন কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিবর্গ ছাডাও কাউন্সিলম্যান মো: হোসাইন মোর্শেদ , কাউন্সিলম্যান আনজুম জিয়া, আটলানটিক সিটির স্কুল বোর্ড সদস্য সুব্রত চৌধুরী , বিএএসজে সাংগঠনিক সম্পাদক মো: শাহরিয়ার আহমদ, কমিউনিটি ব্যক্তিত্ব আব্দুর রহিম, মো: মামুন, মো: আনোয়ার হোসেন প্রমুখ উপস্হিত ছিলেন।

বাংলাদেশের কুমিল্লা সদরের কৃতি সন্তান জহিরুল ইসলাম বাবুল ১৯৯০ সালে যুক্তরাষ্ট্রে আসেন।বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির নির্বাচিত
সভাপতি হিসাবে তিনি দীর্ঘদিন যাবত সংগঠনটির নেতৃত্ব দিয়ে আসছেন। তাঁর গতিশীল নেতৃত্বে বিএএসজে সাউথ জারসিতে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের প্রানপ্রিয় সংগঠনে পরিনত হয়েছে। বিশেষ করে করোনাকালীন দু:সময়ে তাঁর নেতৃত্বে বিএএসজের বিভিন্ন জনহিতকর ও কল্যানমূলক কর্মসূচী বাংলাদেশ কমিউনিটিসহ অন্যান্য কমিউনিটিতে বেশ সাড়া ফেলে। তাঁর গতিশীল ও দূরদর্শি নেতৃত্ব যুক্তরাষ্ট্রের মূলধারার নেতৃত্বের দৃষ্টি আকর্ষণেও সক্ষম হয়।

বাংলাদেশের কুমিল্লা সদরের মরহুম হাজী আব্দুর রাজ্জাক চেযারম্যান ও মরহুমা সুফিয়া খাতুনের দ্বিতীয় সন্তান জহিরুল ইসলাম বাবুলের জন্ম ১৯৬৯ সালে। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের প্রাক্তন ছাত্র ও নিউ জার্সির স্টকটন বিশ্ববিদ্যালয়ের কৃতি গ্র্যাজুয়েট।

চার সন্তানের জনক জহিরুল ইসলাম বাবুল আটলান্টিক সিটি গভর্নমেন্ট এর মার্কেণ্টাইল দপ্তরে সহকারী পরিচালক হিসাবে কর্মরত আছেন।

বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি জহিরুল ইসলাম বাবুল আটলান্টিক সিটির ‘হোম টাউন হিরো’র পুরস্কার পাওয়ায় কমিউনিটিতে বেশ সাড়া পড়েছে ।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img