বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
Homeআমেরিকাবাংলাদেশ কমিউনিটি অব নিউজার্সির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত

বাংলাদেশ কমিউনিটি অব নিউজার্সির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত

নিউজার্সি হতে মোহাম্মদ আজিজ উল্লাহ
১৮ই মে গত বুধবার সাউথজার্সি র কেমডেন কাউন্টির ব্রকলনের আমেরিকান লিজন হলে বাংলাদেশ কমিউনিটি অব নিউজার্সির উদ্যেগে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় এতে বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশীরা অংশগ্রহণ করেন । সংগঠনের প্রধান সমন্বয়কারী আজিজ উল্লাহর সঞ্চালনায় ও মো. সাকিন আহমেদ সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছাড়াও অন্যদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন-মো. জামান, নজরুল ইসলাম দুলাল, মোহাম্মদ হোসেন তারেক, নুর , মইন উদ্দিন, ইমতিয়াজ আহমেদ আরিফ, জনাব কুসুম চৌধুরী, মোজাম্মেল হক,, মিয়া তারেক, মাইনুল হাবিব , ইনতিয়াজ আহমেদ, মোহাম্মদ হাসান বাপ্পী, এ কে আজাদ, মাসুম আহমেদ, মোহাম্মদ শাহিন, মো. রহমান, মোহাম্মদ জাহাঙ্গীর আলম, মো. বেলায়ত ভূঁইয়া, শহিদুর রহমান, রাজিব চৌধুরী, মো. হাকিম পুতুলপ্রমুখ।

আয়োজকেরা জানান, বিপুলসংখ্যক বাংলাদেশি পূর্ণমিলনীতে অংশ নেন। সন্ধ্যা ৭টা থেকে প্রবাসীরা বাস ও প্রাইভেটকার যোগে ঈদ পূর্ণমিলনী স্থলে সমবেত হতে থাকেন।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের জন্য চা- নাস্তা,ও রাতের খাবার-দাবারের জমজমাট আয়োজন ছিলসাংস্কৃতিক অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সাংস্কৃতিক সম্পাদক আহসান হাবিব মিন্টু। শিল্পীদের মধ্যে ছিলেন -তৃণা হাসান ও কন্ঠশিল্পী মামুন।

অনুষ্ঠানে বক্তারা বাংলাদেশি আমন্ত্রিত অতিথিদের শুভেচ্ছা জানিয়ে বলেন, সবার ঐকান্তিক প্রচেষ্টায় অনুষ্ঠিত হয়েছে আজকের এই সুন্দর অনুষ্ঠান। নিউজার্সির প্রবাসী ভাই-বোনেরা একটি পরিবারের মতো। সম্প্রীতি ও সৌহার্দ্য পরিবেশের মধ্য দিয়ে এগিয়ে যাচ্ছে এই সংগঠন। বক্তারা আরও বলেন, এ ধরনের আয়োজন নতুন প্রজন্মকে বাংলাদেশের কৃষ্টি-কালচারের সঙ্গে পরিচিত করার সুযোগ করে দেয়। তাঁরা সব ধরনের বিভাজন ভুলে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার তাগিদ দিয়ে ভবিষ্যতে এক সঙ্গে পূর্ণ মিলন মতো আরও অনুষ্ঠান করার পরামর্শ দেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img