বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Homeপ্রধান সংবাদবান্দরবানে গুলিবিদ্ধ হয়ে কেএনএফের ২ সদস্য নিহত

বান্দরবানে গুলিবিদ্ধ হয়ে কেএনএফের ২ সদস্য নিহত

রোববার রুমার প্রাংসা ইউপির ৬ নাম্বার ওয়ার্ড বাকলাই পাড়া এলাকায় সেনাবাহিনীর অভিযানে কুকি চিন ন্যাশনাল আর্মির দুই জন সশস্ত্র সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়ে নিহত এবং তিনটি আগ্নেয়াস্ত্র, বিপুল পরিমাণ গোলাবারুদ, ওয়াকিটকি ও অন্যান্য সরঞ্জামাদি উদ্ধার হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার থেকে রোববার সকাল পর্যন্ত ওই এলাকায় ব্যাপক গোলাগুলি শব্দ শোনা গিয়েছিল।পরে গুলিবিদ্ধ দুটি মরদেহ জঙ্গলে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। নিহতদের পোশাক দেখে ধারণা করা হচ্ছে নিহতরা কেএনএফের সদস্য।

থানচি থানার ওসি মো. জসিম উদ্দিন জানান, ঘটনাস্থলটি রুমা থানা এলাকার হলেও থানচি থানার সঙ্গে যোগাযোগের সুবিধা ও নিকটবর্তী হওয়ায় ঘটনাস্থলে যাচ্ছে পুলিশ।

আইএসপিআর জানায়, বান্দরবান জেলার রুমা উপজেলার দুর্গম বাকলাই পাড়া এলাকায় সেনাবাহিনীর অভিযানে কুকি চিন ন্যাশনাল আর্মির দুই সশস্ত্র সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে। ও এসময় তিনটি আগ্নেয়াস্ত্র,বিপুল পরিমাণ গোলাবারুদ,ওয়াকিটকি ও অন্যান্য সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়দের তথ্যমতে, রুমা ও থানচিতে ব্যাংক ডাকাতি, ম্যানেজার অপহরণ, রুমায় মসজিদে ও থানচি বাজারে হামলা ও আইনশৃঙ্খলা বাহিনীর ১৪টি অস্ত্র লুটের ঘটনায় পাহাড়ে সশস্ত্র সন্ত্রাসী সংগঠন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফের) রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ড বন্ধে সাঁড়াশি অভিযানে চালাচ্ছে সেনাবাহিনী, র‌্যাব, আর্মড পুলিশ’সহ যৌথ বাহিনী।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img