শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Homeআমেরিকাবিএএসজের উদ্যোগে বিনামূল্যে স্কুল সামগ্রী বিতরণ

বিএএসজের উদ্যোগে বিনামূল্যে স্কুল সামগ্রী বিতরণ

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী : নিউ জার্সি রাজ্যের আটলান্টিক সিটিতে বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির উদ্যোগে স্থানীয় বিভিন্ন স্কুলে অধ্যয়নরত প্রবাসী বাংলাদেশীসহ অন্যান্য কমিউনিটির ছাত্র-ছাত্রীদের মাঝে বিনামূল্যে স্কুল ব্যাগ সহ স্কুল সামগ্রী বিতরণ করা হয়েছে। গত ২৩ আগষ্ট, বুধবার বিকেলে আটলান্টিক সিটির ২৭০৯ ফেয়ারমাউণ্ট এভিনিউতে অবস্থিত ‘বাংলাদেশ কমিউনিটি সেন্টার’এ অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ছাত্র-ছাত্রীদের মাঝে বিনামূল্যে স্কুল ব্যাগ সহ স্কুল সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন নিউ জারসি রাজ্যের সিনেটর ভিন্স পলিসতিনা। অতিথি হিসাবে উপস্হিত ছিলেন নিউ জারসি রাজ্যের এসেম্বলিম্যান ডন গার্ডিয়ান , এসেম্বলিওম্যান ক্লারা সুইফট ও স্টকটন বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডঃ শাহ আলম। এছাড়া গ্যালাওয়ে টাউনশীপের কাউন্সিলম্যান মোঃ ওমর,আটলান্টিক সিটি স্কুল বোর্ড সদস্য সুব্রত চৌধুরীসহ বিভিন্ন কমিউনিটির গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি জহিরুল ইসলাম বাবুলের সঞ্চালণায় অতিথিরা তাঁদের বক্তব্যে বিএএসজের বিভিন্ন মহতী কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতে যে কোন ধরনের মহতী কার্যক্রমে তাঁদের সর্বাত্মক সহযোগীতার আশ্বাস দেন। বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম খোকা,ট্রাষ্টি বোর্ড এর চেয়ারম্যান আবদুর রফিক, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহরিয়ার আহমদ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। তাঁরা বলেন, আটলান্টিক সিটিতে দ্বিতীয়বারের মতো কোন বাংলাদেশি সংগঠনের পক্ষ থেকে স্কুল সামগ্রী বিতরণ করতে পেরে তাঁরা সত্যিই গর্বিত ও আনন্দিত। আগামীতে কমিউনিটির স্বার্থে তাঁরা আরো নিত্য নতুন কর্মসূচী নিয়ে হাজির হওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

টেক্সাস এভিনিউতে বসবাসরত নিলুফা আক্তার পঞ্চম গ্রেড ও প্রথম গ্রেডে অধ্যয়নরত তাঁর দুই সন্তান জারিফ ওয়ালিফ ও আদ্রিফ ওয়াসির এর জন্য স্কুল ব্যাগ সংগ্রহ করে বলেন, কমিউনিটির স্বার্থে বিএএসজে প্রতিনিয়ত যেসব কল্যাণকর কার্যক্রম চালিয়ে যাচ্ছে তার জন্য তাদেরকে টুপিখোলা অভিনন্দন জানাচ্ছি। বর্তমানে দুর্মূল্যের বাজারে বিনামূল্যে স্কুল ব্যাগ সহ স্কুল সামগ্রী পেয়ে আমি যারপরনাই খুশি।

স্প্যানিশ কমিউনিটির জেসিকা লোপেজ তাঁর স্কুল পড়ুয়া সন্তানের জন্য স্কুল ব্যাগ পেয়ে বেশ আনন্দিত। আটলান্টিক সিটির বিভিন্ন কমিউনিটির তিন শতাধিক ছাত্র-ছাত্রীদের মাঝে বিনামূল্যে স্কুল ব্যাগ সহ স্কুল সামগ্রী বিতরন কমিউনিটিতে বেশ সাড়া ফেলে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img