বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
Homeআমেরিকাবিএনপি অব নিউজার্সী স্টেট (সাউথ) এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষিত

বিএনপি অব নিউজার্সী স্টেট (সাউথ) এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষিত

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী: গত ২৩ জুন, বৃহস্পতিবার বিএনপি অব নিউজার্সী স্টেট (সাউথ) এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষিত হয়েছে।

নিউজার্সী রাজ্যের সাউথ জার্সিতে এই প্রথম বিএনপির মহাসচিব কর্তৃক বিএনপির অনুমোদিত কমিটি গঠিত হল।গত ১৬ই জুন,২০২২ বৃহস্পতিবার বিএনপির কেন্দ্রীয় মহাসচিব জনাব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর কর্তৃক স্বাক্ষরিত একান্ন সদস্য বিশিস্ট পূর্ণাঙ্গ কমিটির সভাপতি হয়েছেন সৈয়দ মোঃ কাউছার এবং সাধাারন সম্পাদক হয়েছেন মোঃ এম রহমান বাবুল। এছাড়া নতুন কমিটিতে প্রথম সহসভাপতির পদ পেয়েছেন মোঃ দিদার, প্রথম যুগ্ম সম্পাদকের পদ পেয়েছেন এম এইচ রেজা, সাংগঠনিক সম্পাদকের পদ পেয়েছেন মোঃ সাখাওয়াত হোসেন ও কোষাধ্যক্ষের পদ পেয়েছেন মোঃ আনোয়ার হোসেন। বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি জহিরুল ইসলাম বাবুল নতুন কমিটির প্রধান উপদেষ্টার পদ অলংকৃত করবেন।

বিএনপি অব নিউজার্সী স্টেট (সাউথ) এর ত্যাগী নেতাকর্মীরা নতুন এই কমিটিতে যথাযোগ্য পদমর্যাদা পাওয়ায় সংগঠনের নেতাকর্মীদের অধিকাংশই ঘোষিত কমিটির ব্যাপারে সন্তোষ ও উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক সম্পাদক আনোয়ার হোসেন খোকন দীর্ঘ কয়েক বছর যাবত যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্যে কমিটি গঠনের লক্ষ্যে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। জনাব আনোয়ার হোসেন খোকন বিএনপি অব নিউ জারসি স্টেট (সাউথ) এর কমিটি গঠনের লক্ষ্যে দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের সাথে দীর্ঘদিন ধরে দলীয় বিভিন্ন কর্মশালা,সংলাপে আলাপ আলোচনা করেন ও তাদের সুচিন্তিত মতামতের ভিত্তিতে নেতাকর্মীদের পছন্দের এই কমিটি উপহার দেন ।

জনাব আনোয়ার হোসেন খোকন নতুন কমিটি ঘোষনার পর বলেন, বিএনপির সবাইকে দলীয় সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধাশীল থেকে ঐক্যবদ্ধভাবে দলের জন্য কাজ করে যেতে হবে এবং যার যার অবস্থান থেকে দলের প্রয়োজনে দায়িত্বশীল ভূমিকা রাখতে হবে।

বিএনপি অব নিউ জারসি স্টেট (সাউথ) এর কমিটি গঠনে গুরুত্বপূর্ন ভূমিকা রাখায় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক সম্পাদক আনোয়ার হোসেন খোকন ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সাবেক এপিএস জনাব আশিক ইসলামকে নতুন কমিটির নেতৃবৃন্দ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন।

আগামী দিনের আন্দোলন সংগ্রাম ও দলের কেন্দ্রীয় কর্মসূচি বেগবান করার জন্য নতুন কমিটি সব ভেদাভেদ ভুলে দলকে সুসংগঠিত করবেন- এমনটাই মনে করছেন বিএনপি অব নিউজার্সী স্টেট (সাউথ) এর সকল পর্যায়ের নেতাকর্মীরা।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img